দিনহাটায় বিজেপি কার্যালয়ে আগুন, অভিযোগের তির তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের দিকে

আজকাল ওয়েবডেস্ক:‌ দিনহাটার বিজেপি কার্যালয়ে আগুন। অভিযোগ উঠেছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। রবিবার রাত ৯ টায় এই অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়ে ছাই হয়ে যায় গেরুয়া শিবিরের দলীয় কার্যালয়। ঘটনাকে ঘিরে তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। বেশ কয়েকজন আহত হয়েছেন।
দিনহাটা ২ নং ব্লকের নয়ারহাট অঞ্চলের আবুতারা গ্রামে বিজেপির পার্টি অফিসে আগুন লাগানোর অভিযোগ উঠেছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। রাত ন’‌টা নাগাদ একদল দুষ্কৃতী রাতের অন্ধকারে আবুতারা বাজারের কাছে অবস্থিত বিজেপির পার্টি অফিসে আগুন লাগিয়ে দেয়। ফ্ল্যাগ ও ফেস্টুন ছিঁড়ে ফেলা হয় বলে অভিযোগ।

 

দ্রুত স্থানীয়রা ও বিজেপি কর্মীরা দমকলে খবর দেয়। স্থানীয় সাহেবগঞ্জ থানা থেকে পুলিশ আসে। কিন্তু দমকল আসার আগেই দলীয় কার্যালয় ও অফিসের ভিতরে থাকা সমস্ত জিনিস পুড়ে ছাই হয়ে যায়। 
এদিকে, রবিবার সন্ধেয় বিজেপির সভা চলাকালীন কর্মীদের ওপর হামলা ও গাড়ি ভাঙচুরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। বড় আটিয়াবাড়ী ফরকার বাজার এলাকায় রবিবার সন্ধেয় বিজেপির পথসভা চলছিল। তখনই হামলা ও গাড়ি ভাঙচুর করা হয়। যদিও অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব।