আজকাল ওয়েবডেস্ক: অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল এবার রাসমেলায়।‌ এখানেই সোমবার যাওয়ার কথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির। কিন্তু রবিবারই সেখানকার রাসমেলায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল। যা নিয়ে এখন তটস্থ হয়ে পড়েছে প্রশাসনিক কর্তারা। কী করে আগুন লাগল তাও খতিয়ে দেখা হচ্ছে। উল্লেখ্য, এখানে রাস পূর্ণিমার দিন আসার কথা ছিল মুখ্যমন্ত্রীর। কিন্তু তিনি তা বাতিল করেছিলেন। এবার তাঁর আসার আগেই এই ঘটনা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। 
স্থানীয় সূত্রে খবর, রবিবার সকালে একটি দোকানের সিলিন্ডার থেকে আগুন লেগে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় দমকলের তিনটি ইঞ্জিন। দমকল কর্মীদের তৎপরতায় বড় দুর্ঘটনা এড়ানো গিয়েছে। তবে এই অগ্নিকাণ্ডে কয়েকটি দোকান পুড়ে গিয়েছে। সোমবার যেখানে মুখ্যমন্ত্রীর সফর সেখানে এমন ঘটনায় নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে। ঘটনাস্থলে পৌঁছেছেন কোচবিহার জেলা পুলিশের শীর্ষ আধিকারিকরা।
পুলিশ সূত্রে খবর, সোমবার মুখ্যমন্ত্রী প্রথমে কোচবিহার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে কর্মীসভা করবেন। তারপর সেখান থেকে যাবেন মদনমোহন মন্দিরে। তারপর রাসমেলার মাঠে যাওয়ার কথা তাঁর। যে সিলিন্ডার থেকে আগুন লেগেছে ইতিমধ্যেই সেটি বাজেয়াপ্ত করেছে দমকল। খতিয়ে দেখা হচ্ছে আর কোন কোন দোকানে এই ধরনের সিলিন্ডার বা ওভেন ব্যবহার করা হচ্ছে।

জনপ্রিয়

Back To Top