আজকাল ওয়েবডেস্ক:‌ করোনায় এবার আক্রান্ত অশোক ভট্টাচার্য। প্রথমবার রিপোর্ট নেগেটিভ এসেছিল। কিন্তু ফের পরীক্ষা হতেই দেখা গিয়েছে, কোভিড–১৯ পজিটিভ শিলিগুলি পুরসভার পুর প্রশাসক। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি।  
বুকে সংক্রমণ ধরা পড়ায় শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল বিধায়ক তথা পুর প্রশাসক অশোক ভট্টাচার্যকে। কিছুদিন ধরেই বুকে সামান্য ব্যথা অনুভব করছিলেন তিনি। পরীক্ষায় সংক্রমণ ধরা পড়ে। জ্বর ও সর্দিকাশিতে ভুগছিলেন। শিলিগুড়ি পুরসভায় যেতে পারছিলেন না। রবিবার তাঁর সোয়াব টেস্ট করা হয়েছিল। কিন্তু রিপোর্ট নেগেটিভ আসে। 
এরপর মঙ্গলবার দুপুরে ফের শারীরিকভাবে অসুস্থবোধ করেন তিনি। নিউমোনিয়া সন্দেহে মঙ্গলবার দুপরে শিলিগুড়ির মাটিগাড়ার কাছে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় অশোক ভট্টাচার্যকে। ওই বেসরকারি হাসপাতালেই অশোকবাবুর কিছু শারীরিক পরীক্ষা–নিরীক্ষা করা হয়। একইসঙ্গে করোনা পরীক্ষার জন্য গতকাল দুপুরে ফের একবার অশোক ভট্টাচার্যের লালারসের নমুনা সংগ্রহ করা হয়।
সেই রিপোর্ট আসতেই দেখা যায়, কোভিড–১৯ পজিটিভ অশোক ভট্টাচার্য। আজই তাঁকে বেসরকারি হাসপাতাল থেকে স্থানান্তরিত করে শিলিগুড়ি মাটিগাড়ার কোভিড হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। করোনা সংক্রমণের পাশাপাশি তাঁর ইউরিন ইনফেকশনও ধরা পড়েছে।

জনপ্রিয়

Back To Top