Maoist: স্বামীকে তুলে নিয়ে গেছে মাওবাদীরা, শিশু কোলে জঙ্গলে খোঁজ শুরু স্ত্রীর

আজকাল ওয়েবডেস্ক:‌ স্বামীকে অপহরণ করে নিয়ে গেছে মাওবাদীরা।

ভিডিওবার্তায় অনেক আকুতি জানিয়েছিলেন। লাভ হয়নি। শেষে ভয়ঙ্কর এক সিদ্ধান্ত নিয়ে ফেললেন স্ত্রী। আড়াই বছরের শিশুকে কোলে নিয়ে নিজেই ঢুকে পড়লেন জঙ্গলে। উদ্দেশ্য, স্বামীকে খুঁজে বের করা। শেষ পর্যন্ত স্বামীকে ছেড়েছে মাওবাদীরা। কিন্তু এখনও ঘরে ফিরতে পারেননি তরুণী। ছত্তিশগড়ের ঘটনা।
অপহৃতের নাম অশোক পাওয়ার। তাঁর স্ত্রীর নাম সোনালি। আড়াই এবং পাঁচ বছরের দু’‌টি মেয়ে রয়েছে তাঁদের। আদতে তাঁরা মধ্যপ্রদেশের বাসিন্দা। অশোক একটি বেসরকারি নির্মাণ সংস্থার ইঞ্জিনিয়ার। নির্মাণের কাজেই ছত্তিশগড়ে এসেছিলেন তিনি। সেখান থেকেই ১১ ফেব্রুয়ারি তাঁকে অপহরণ করে মাওবাদীরা।

Bappi Lahiri: বিদায় ‘‌ডিস্কো কিং’‌!‌ মুম্বইয়ের পবন হংস শ্মশানে শেষকৃত্য, শ্রদ্ধা জানালেন বিদ্যা–মিকারা


অশোকের সঙ্গে তাঁর এক সহকর্মী আনন্দ যাদবকেও অপহরণ করা হয়। অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিশ। খোঁজ শুরু হয়। কিন্তু সোনালি চুপ করে বসে থাকেননি। প্রথমে ভিডিও বার্তায় আর্তি জানিয়েছেন মাওবাদীদের। তাতে কাজ হয়নি। তাই রবিবার নিজেই ঢুকে পড়েন জঙ্গলে। বিজাপুর এবং নারায়ণপুরের সীমান্ত দিয়ে প্রবেশ করেন আবুজাবাদ জঙ্গলে। সেখানে মাওবাদীরা সক্রিয়। 
মঙ্গলবার অশোক এবং আনন্দকে মুক্তি দেয় মাওবাদীরা। তাঁরা বিজাপুরের কুতরুতে এসে পৌঁছেছেন। তবে সোনালি এখনও জঙ্গলে। তাঁর সঙ্গে যোগাযোগ রাখছে পুলিশ। 

আকর্ষণীয়খবর