আজকাল ওয়েবডেস্ক:‌ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের অফিসিয়াল ফেসবুক পেজে ফুটে উঠল হুইস্কির বোতলের ছবি। যা নিয়ে গোটা দেশে ছি ছি পড়ে গেছে। ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার সকাল ৯টার সময়। আচমকাই স্বরাষ্ট্রমন্ত্রকের ফেসবুক পেজে দেখা যায়, দুটি মদের বোতলের ছবি। পাশে একটি গেলাসে ঢালা হয়েছে মদ। পাশে খাবার। মদ দিয়ে খাওয়ার জন্য। যদিও আধঘণ্টা পরেই ছবিটি মুছে দেওয়া হয়। 
জানা গেছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের অফিসিয়াল ফেসবুক পেজ যিনি হ্যান্ডল করেন, তিনিই ভুল করে এই ছবি পোস্ট করে ফেলেছিলেন। তবে হুইস্কির বোতলের স্ক্রিনশট গোটা দেশে ছড়িয়ে পড়েছে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে যুক্তি দেওয়া হয়েছে, নিজের ফেসবুক পেজের সঙ্গে মন্ত্রকের ফেসবুক পেজ নাকি গুলিয়ে ফেলেছেন ওই ব্যক্তি। এই ঘটনায় দায় স্বীকার করে ওই ব্যক্তি লিখিত ক্ষমা চেয়ে নিয়েছেন।
সোশ্যাল মিডিয়ায় অবশ্য এই ঘটনা নিয়ে রীতিমতো কটাক্ষ করা হয়েছে। একজন বলেছেন, ‘‌কোনও সমস্যা নেই। এই পরিস্থিতিতে দেশের অর্থনীতিতে মদ একটি দুর্দান্ত অবদান।’‌ আর একজন বলেছেন, ‘‌আসলে বোঝানো হচ্ছে, দেশের অর্থনীতি সুরাপ্রেমীদের উপর দাঁড়িয়ে আছে। কৃষকদের উপর নয়।’‌ 
‌‌‌‌

জনপ্রিয়

Back To Top