Hindu Child: দু-তিন সন্তানের জন্ম দিন নয়তো হিন্দুরা অস্তিত্ব সঙ্কটে পড়বে, যুবসমাজকে বার্তা VHP নেতার

আজকাল ওয়েবডেস্ক: বিয়ের পর হিন্দু যুবকদের কম করে দু থেকে তিনটি সন্তান জন্ম দেওয়ার পরামর্শ দিলেন বিশ্ব হিন্দু পরিষদ নেতা মিলিন্দ পারান্ডে।

তাঁর মতে, দু থেকে তিনটি সন্তানের জন্ম না দিলে ভবিষ্যতে অস্তিত্ব সংকটে পড়বে হিন্দু সমাজ।

সম্প্রতি মধ্যপ্রদেশের খান্ডওয়াতে একটি যুব সম্মেলনের আয়োজন করা হয় বিশ্ব হিন্দু পরিষদ ও বজরং দলের তরফে। সেখানেই যুবকদের উদ্দেশ্যে মিলিন্দ পারান্ডে বলেন, ‘বিয়ের পর প্রত্যেক হিন্দু যুবকের সন্তান জন্ম নিয়ে ভাবা উচিত। প্রত্যেকের কম করে দুই থেকে তিনটি সন্তানের পিতা হওয়া উচিত। হিন্দুসমাজ সংকটে পড়বে যদি হিন্দু জনসংখ্যা কমে যায়।’ তিনি আরও বলেন, ‘যখন মুসলিমদের সংখ্যা বাড়ছে তখন হিন্দুদের সংখ্যা কমে যাচ্ছে। তা বিপজ্জনক হয়ে উঠতে পারে হিন্দুদের জন্য। হিন্দু জনসংখ্যা কমলে দেশের অখণ্ডতাও বিপন্ন হতে পারে। অতীতেও এমনটা দেখা গিয়েছে। দেশ যাতে আবার ভাগ না হয় সেই জন্য হিন্দুদের সংখ্যা বাড়ানো উচিত।’ এরই সঙ্গে হিন্দুদের অন্য ধর্মে ধর্মান্তরিত করা হচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।

এরই সঙ্গে এদিনের সভায় ইংরেজি ধারার আধুনিক শিক্ষা ব্যবস্থার বিরুদ্ধে তোপ দেগেছেন ভিএইচপি নেতা। তিনি বলেন, ‘ব্রিটিশ শাসনকালে ভারতের গৌরবময় অতীতকে মুছে ফেলার চেষ্টা করা হয়েছে। এমনভাবে শিক্ষাপদ্ধতি প্রণয়ন করা হয়েছিল যাতে নিজেদের অতীত ইতিহাস সম্পর্কে আত্মবিশ্বাস হারিয়ে ফেলে হিন্দুসমাজ।’

আরও পড়ুন:‌ ‘‌যান্ত্রিক ত্রুটিই দুর্ঘটনার কারণ, কোচের সমস্যা নয়’‌, জানালেন রেলমন্ত্রী

প্রসঙ্গত, হরিদ্দার ও রায়পুরের ধর্ম সংসদে মুসলিম নিধনের বার্তা দেওয়া নিয়ে উত্তেজনা এখনও অব্যাহত। ইতিমধ্যেই হিংসার ঘটনায় উস্কানি দেয়ার অভিযোগে গ্রেপ্তারও শুরু হয়েছে। এরই মধ্যে হিন্দু যুবকদের উদ্দেশ্যে বার্তা দিলেন বিশ্ব হিন্দু পরিষদের নেতা।

আকর্ষণীয়খবর