আজকাল ওয়েবডেস্ক:‌ ভোটে জেতার পর থেকেই বিজেপির একের পর এক তাণ্ডবের ছবি উঠে এসেছে ফেসবুকে। ত্রিপুরার নানা অংশ থেকে খবর আসছে, জেতার আনন্দে তাণ্ডব চালিয়েছে বিজেপির কর্মী সমর্থকরা। এবার সেই চিত্রটাই ফেসবুকে তুলে ধরলেন ত্রিপুরার চণ্ডীপুরের এক মহিলা। কীভাবে তাণ্ডব চালিয়েছে বিজেপি, ফেসবুকে ভিডিও করে স্পষ্ট জানালেন তিনি। কিন্তু তিনি বিজেপিকেই ভোট দিয়েছিলেন, তাহলে বিজেপি কেন এমন করেছে, ওই প্রশ্নও তুলেছেন ওই মহিলা। 
ভিডিওতে শ্রেয়সী গুণ নামে ওই মহিলা জানিয়েছেন, তিনি চণ্ডীপুরের বাসিন্দা। উন্নয়নের স্বার্থে বিজেপিকে ভোট দিয়েছিলেন তিনি। কিন্তু ভোটের পর থেকে যে তাণ্ডব শুরু হয়েছে তাতে ভিডিওতেই কেঁদে ফেলেছেন।

প্রথমে ঘরের বাইরে, মূল দরজা ও একে একে বাড়ির জানলা, দরজা সবই ভেঙেছে বিজেপি সমর্থকরা। মহিলার দাবি মতো, বাদ জাননি তাঁর মা। তিনি জানিয়েছেন, যখন হামলাকারীরা এসেছিল, তখন তাঁরা বারবার বাঁচার আর্তি জানিয়েছেন, বলেছেন ‘‌আমরা বিজেপিকে ভোট দিয়েছি’‌। এর পরেও মুক্তি পাননি তাঁরা। 
যে উন্নয়নের স্বার্থে বিজেপিকে ক্ষমতায় আনা হয়েছে। যে শান্তি রক্ষার জন্য বিজেপিকে ক্ষমতায় আনা হয়েছে, প্রথম দিনেই সেই ঘটনা দেখে তাঁরা বিজেপির আসল রূপ বুঝে গিয়েছেন বলে জানিয়েছেন। এর পাশাপাশি, স্থানীয় দুই বিজেপি নেতৃত্বের নাম তুলেও এই সমস্ত প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন শ্রেয়সী। 
‌‌

জনপ্রিয়

Back To Top