Tripura Election: ত্রিপুরায় ছাপ্পা ভোটের অভিযোগ, আক্রান্ত প্রার্থীদের পাশে দাঁড়ালেন বিজেপি বিধায়ক

আজকাল ওয়েবডেস্ক: আজ ত্রিপুরায় পুরভোট।

সকাল থেকেই শুরু হয়েছে ভোটগ্রহণ। ভোট শুরুর আগেই বিভিন্ন জায়গা থেকে অশান্তির খবর সামনে আসছে। বিজেপির ওপর অভিযোগ তুলছে বিরোধী শিবির। তবে গেরুয়া শিবিরের দাবি, উৎসবের মেজাজে ভোট হচ্ছে। অন্যদিকে, বিলোনিয়ায় অবাধে ছাপ্পা ও বুথ দখলের অভিযোগ তুলল সিপিএম। ফেসবুকে ভিডিও পোস্টও করেছে বামেরা। ভোটে হারবে জেনে মিথ্যা অভিযোগ করছে বলে দাবি বিলোনিয়ার বিজেপি বিধায়ক অরুণচন্দ্র ভৌমিকের।

অন্যদিকে, আগরতলা পুরসভার ৫১ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী তপন বিশ্বাস আক্রান্ত হয়েছেন। বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে হামলার অভিযোগ তুলেছেন তিনি। তপন বিশ্বাসের চোখে আঘাত লাগে। তাঁর অভিযোগ, 'আমার চোখে ঘুসি মারা হয়। বেল্ট দিয়েও মারধর করা হয়৷ পুলিশ কোনও ব্যবস্থা গ্রহণ করেনি।' এই বিষয়ে অবশ্য এখনও প্রতিক্রিয়া মেলেনি বিজেপির।

আরও পড়ুন: দিকে দিকে অশান্তির মধ্যেই ত্রিপুরায় চলছে পুরভোট

পাশাপাশি আগরতলা পুরসভার ৪০ নম্বর ওয়ার্ডে তৃণমূল প্রার্থীকে হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। তৃণমূল প্রার্থী সংহিতা ব্যানার্জি জানান, তাঁর পোলিং এজেন্টকে অপহরণের হুমকি দেওয়া হয়েছে। একই সঙ্গে তাঁকে এবং তাঁর স্বামীকে মারধরের হুঁশিয়ারিও দিয়েছে বিজেপি। তবে আক্রান্ত প্রার্থীদের পাশে দাঁড়ালেন বিজেপি বিধায়ক সুদীপ রায় বর্মন। নাম না করে বিপ্লব দেবকে কটাক্ষ করলেন তিনি। বলেন, ‘ভয় দেখিয়ে ভোট না করলেও পারতেন।’ এই উত্তপ্ত পরিস্থিতিতে সুপ্রিম কোর্ট প্রতিটি বুথে আরও কেন্দ্রীয় বাহিনী পাঠানোর নির্দেশ দেয়।

আকর্ষণীয়খবর