আজকাল ওয়েবডেস্ক:‌ মেয়ের বলি দিলেই মিলবে অনেক টাকা। এমনকি পুত্রসন্তানও লাভ হবে। এক গুণিনের এই পরামর্শ শুনে নিজের ১৩ বছরের মেয়েকে হত্যা করল এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুতে। অভিযুক্ত ব্যক্তির নাম পনিরসেলভম। 
পুলিশ জানিয়েছে, ঘটনাটি ঘটেছিল গত ১৮ মে। তবে সম্প্রতিই তা সামনে এসেছে। তদন্তে জানা গিয়েছে, এই কাজের জন্য পনিরসেলভমকে পরামর্শ দিয়েছিল এক গুণিন। বলেছিল, মেয়েকে খুন করলেই মিলবে অনেক টাকা। রাতারাতি বড়লোক হয়ে যেতে পারবে সে। এমনকি পরবর্তীতে পুত্রসন্তানও লাভ করবে পনিরসেলভম। আর গুণিনের এই পরামর্শ শুনেই এই ঘৃণ্য কাজটি করে ওই ব্যক্তি।
জানা গিয়েছে, ঘটনার দিন কুয়ো থেকে জল ভরতে গিয়েছিল মেয়েটি। কিন্তু তারপর থেকে কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না তাঁর। এরপর কুয়োরই পাশে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায় মেয়েটিকে। খবর পেয়ে আসে পুলিশ। উদ্ধারের পর মেয়েটির মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। প্রাথমিকভাবে পুলিশের সন্দেহ ছিল মেয়েটিকে ধর্ষণ করা হয়েছে। কিন্তু পরে পনিরসেলভমকে জেরা করে আসল সত্যিটা সামনে আসে। আপাতত অভিযুক্তসহ তার বাড়ির আরও কয়েকজনকে আটক করা হয়েছে। এছাড়া ওই গুণিনের খোঁজেও তল্লাশি চলছে। ‌‌

জনপ্রিয়

Back To Top