আজকাল ওয়েবডেস্ক:‌ করলেও দোষ, না করলেও দোষ। এমনই এক ঘটনা ঘটল বিহারের বিরোধী দলনেতা তেজস্বী যাদবের। এখন রাষ্ট্রীয় জনতা দলের মুখ লালুপ্রসাদ যাদবের ছোট ছেলে তেজস্বী। নির্বাচনী প্রচারে তাঁকেই দেখা গিয়েছে মধ্যমণি হিসাবে। কিন্তু তিনি রবিবার শেষ দফার নির্বাচনে নিজের ভোটটাই দিলেন না। বিহারের ভোটে পর্যন্ত নিজেকে জড়ালেন না তিনি। কেন তিনি ভোট দেননি তা নিয়ে আরজেডি’‌র পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া দেওয়া হয়নি। 
এই ঘটনাকে নিয়ে জোর বিতর্ক তৈরি করেছে বিজেপি। বিহারের বিজেপি মুখপাত্র নিত্যানন্দ রাই বলেন, ‘‌সংবিধান বাঁচাও ন্যায় যাত্রা যিনি করেছিলেন সেই তেজস্বী আসলে গণতন্ত্রকে অপমান করেছেন। সে গণতন্ত্রের অর্থ জানে না। তিনি সেটাই করেন যেটা তাঁর মেন্টর শিবানন্দ তিওয়ারি বলেন।’‌ ভোট না দিয়েও সমালোচিত হতে হচ্ছে তেজস্বীকে। 
এই বিষয়ে কংগ্রেস নেতা মদন মোহন ঝা বলেন, ‘‌তিনি নিশ্চয়ই ভোট দিতেন। কিন্তু কোনও কারণ নিশ্চয়ই আছে ভোট না দেওয়ার। এটাকে নিয়ে অযথা ইস্যু করা হচ্ছে। সেরকম পরিস্থিতি নিশ্চয়ই হয়েছিল যার জন্য তিনি ভোট দেননি।’‌ শিবানন্দ তিওয়ারির কাছে এমন কোনও খবর নেই বলেই তিনি জানিয়েছেন। তবে এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া দেননি তেজস্বী যাদব। ‌‌

জনপ্রিয়

Back To Top