ভাইরাল নেটদুনিয়া! ১৩ জুন মমতা ব্যানার্জির বিয়ে, পাত্রের নাম জানলে চমকে যাবেন

আজকাল ওয়েবডেস্ক: ১৩ জুন সাত পাকে বাঁধা পড়তে চলেছেন মমতা ব্যানার্জি। পাত্রের নাম এ এম সোশ্যালিজম। হ্যাঁ, ঠিকই শুনেছেন। আর এই খবর ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় ঝড় শুরু হয়েছে। তবে একটি গল্প রয়েছে এর পিছনে। তামিলনাড়ুর এই দুই যুবক-যুবতী গাঁটছড়া বাঁধতে চলেছেন। পাত্র সোশ্যালিজমের বাবা এ মহান জানান, তাঁর তিন ছেলে কমিউনিজম, লেনিনিজম এবং সোশ্যালিজম। তিনি জানান, আগাগোড়াই তাঁরা কমিউনিজমে বিশ্বাসী। এমনকী এ মোহান তামিলনাড়ুর সালেম জেলার জেলা সভাপতিও বটে।

অন্যদিকে পাত্রের বাবা জানিয়েছেন, পাত্রী মমতা ব্যানার্জির ঠাকুরদার একজন কংগ্রেস নেতা। এবং তিনি মমতার কর্মকাণ্ডে অনুপ্রাণিত হয়ে তাঁর নাতনির নাম রেখেছিলেন মমতা ব্যানার্জি। তিনি আরো জানান, ‘আমরা সকলেই চাই আমাদের ছেলেমেয়েরা ভবিষ্যতে আমাদের দর্শন বই নিয়ে যাবে এবং ভবিষ্যতে যদি নাতি হয় তার নাম রাখব মার্কসিজম। আর নাতনি হলে নাম রাখব কিউবিজম।’

এ মোহান জানান, তাঁর বিশ্বাস যতদিন মানবসভ্যতা বেঁচে থাকবে ততদিন কমিউনিজমের অস্তিত্ব থাকবে। তাই তাদের গ্রামের এক একজনের নাম রাশিয়া, মস্কো, চেকোস্লোভাকিয়া, রোমানিয়া, ভিয়েতনাম ইত্যাদি। তবে মহামারীর কারণে পরিবারকে নিয়ে বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হতে চলেছে। তবে সোশ্যালিজম আর মমতা ব্যানার্জির বিয়ের জন্য মুখিয়ে রয়েছেন নেটনাগরিকরা।