আজকাল ওয়েবডেস্ক:‌ গত সোমবার থেকে মেয়ে নিখোঁজ। চিন্তিত বাবা। উত্তর–পূর্ব দিল্লিতে সাম্প্রদায়িক যে হিংসা চলছে, তার মধ্যেই সোমবার পরীক্ষা দিতে স্কুলে গিয়েছিল ১৩ বছরের মেয়ে। দু’‌দিন হয়ে গেলেও মেয়ের খোঁজ পাচ্ছেন না বাবা। বেজায় চিন্তায় তিনি।
সোনিয়া বিহার শহরতলিতে পরিবারের সঙ্গে থাকত অষ্টম শ্রেণীর ছাত্রীটি। সোমবার সকালে বাড়ি থেকে সাড়ে চার কিলোমিটার দূরত্বে খাজুরী খাস এলাকায় স্কুলে পরীক্ষা দিতে গিয়েছিল নাবালিকা। বস্ত্র ব্যবসায়ী বাবার কথায়, ‘‌বিকেল ৫.‌২০ মিনিট নাগাদ মেয়েকে স্কুল থেকে নিয়ে আসব ভেবেছিলাম। কিন্তু এই হিংসায় কারণে আমি রাস্তায় আটকে পড়ি। আর স্কুলে যেতে পারিনি। তারপর থেকে মেয়ের সঙ্গে কোনও যোগাযোগ করতে পারিনি।’‌ ইতিমধ্যেই নিখোঁজ ডায়রি করা হয়েছে পরিবারের তরফে। 
এদিকে আবার মৌজপুরের বিজয় পার্কের বাসিন্দা এক ব্যক্তি জানিয়েছেন, এই হিংসার কারণে তাঁর পরিবারের একাধিক লোক শিব বিহারের বাড়িতে দু’‌দিন ধরে আটকে রয়েছেন। ওই ব্যক্তির কথায়, ‘‌মেদিনা মসজিদের কাছে শিব বিহারে আমার একটি বাড়ি রয়েছে। আমার দুই সন্তান সেখানে থাকে। বাকি দুই সন্তান আমার সঙ্গে বিজয় পার্কে থাকে। এই গন্ডগোলের জন্য দুই সন্তানকে কিছুতেই নিজের কাছে নিয়ে আসতে পারছি না। মঙ্গলবার রাত থেকে ফোনেও যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে।’‌ এরপরই সত্তরোর্ধ্ব ব্যক্তি বলেছেন, ‘‌সন্তানদের মুখ থেকেই শুনেছি, মঙ্গলবার আমার বাড়ি উন্মত্ত জনতা ঘিরে রেখেছিল। এখন কী করব তা বুঝতে পারছি না।’‌  

জনপ্রিয়

Back To Top