Punjab Elections: ভোটারদের প্রভাবিত করছেন! সোনু সুদকে বুথে বুথে ঘুরতে দিল না নির্বাচন কমিশন 

আজকাল ওয়েবডেস্ক: আজ উত্তরপ্রদেশে তৃতীয় দফার নির্বাচন, ভোটগ্রহণ চলছে ৫৯টি আসনে।

একই সঙ্গে আজ সকাল ৮টা থেকে শুরু হয়েছে পাঞ্জাবের বিধানসভা নির্বাচন। ১১৭টি আসনেই আজ ভোটগ্রহণ। পাঞ্জাবে মোগার ভোটিং বুথগুলোতে যেতে দেওয়া হল না বলিউড তারকা সোনু সুদকে। তাঁর বিরুদ্ধে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ জমা পড়েছে। তাই সোনুকে আটকাল নির্বাচন কমিশন। 
সোনু নিজে নির্বাচনে লড়ছেন না। মোগা থেকে লড়ছেন তাঁর বোন মালবিকা সুদ। সেই হিসেবেই মোগার ভোটিং বুথগুলো ঘুরে ঘুরে দেখতে চেয়েছিলেন সোনু। কিন্তু তাঁর বিরুদ্ধে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ এনেছে শিরোমণি অকালি দল। সেই অভিযোগের ভিত্তিতেই অভিনেতার গাড়ি আটকে দেওয়া হল। এ বুথ ও বুথ ঘোরার অনুমতি দেওয়া হল না। 

 

আরও পড়ুন: চীনের সঙ্গে সম্পর্ক খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে, মিউনিখে বললেন বিদেশমন্ত্রী 


প্রসঙ্গত, পাঞ্জাবের বিধানসভা নির্বাচনে এবার প্রতিদ্বন্দ্বিতা করা রাজনৈতিক দলের অভাব নেই। কংগ্রেস, শিরোমণি অকালি দল এবং বিজেপি তো ছিলই। সঙ্গে জুড়েছে আম আদমি পার্টি। এদিকে কংগ্রেস ছেড়ে বেরনো অমরিন্দর সিং পাঞ্জাব লোক কংগ্রেস নামের এক নতুন দল গড়েছে যা বিজেপির সঙ্গে জোটবদ্ধ হয়ে লড়ছে। অমরিন্দর বলেছেন, তিনি পাতিয়ালা থেকে জেতার বিষয়ে নিশ্চিত এবং কংগ্রেস এবার পাঞ্জাব থেকে মুছে যাবে। প্রাক্তন মুখ্যমন্ত্রীর কথায়, কংগ্রেস এখন এক অন্য জগতে বাস করে। 
 

আকর্ষণীয়খবর