আজকাল ওয়েবডেস্ক:‌ মাথায় গুলির আঘাত। মুখে গুলির আঘাত। এই অবস্থায় সাত কিলোমিটার গাড়ি চালিয়ে সোজা থানায় পৌঁছে গেলেন এক মহিলা। অভিযোগ জানালেন ভাই ও তার ছেলের বিরুদ্ধে। 
পাঞ্জাবে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে। আক্রান্ত মহিলার নাম সুমিত কৌর। বাড়ি মুকসার জেলায়। ভাইয়ের সঙ্গে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত মামলা চলছে ৪২ বছরের মহিলার। পুলিশকে তিনি জানিয়েছেন, বৃহস্পতিবার জমি নিয়ে বিবাদ চলাকালীন তাঁর ভাইয়ের ছেলে আচমকাই গুলি চালায় সুমিত ও তাঁর মা সুখবিন্দর কৌরকে লক্ষ্য করে। তিনটি গুলি লাগে মহিলার মাথায়। একটি হাতে। এই অবস্থায় মাকে নিয়ে গাড়ি চালিয়ে তিনি চলে আসেন স্থানীয় থানায়। 
জানা গেছে অভিযুক্ত দশম শ্রেণীর ছাত্র। থানায় পৌঁছানোর পর দু’‌জনকে হাসপাতালে ভর্তি করা হয়। আপাতত তাঁরা স্থিতিশীল। আক্রান্ত মহিলার অভিযোগ, তাঁর ও মায়ের নামে থাকা জমি নেওয়ার জন্য নিজের ভাই হরিন্দর সিং দীর্ঘদিন ধরেই চেষ্টা চালাচ্ছে। বাবার মৃত্যুর পর ১৬ একর জমির মালিক হন মহিলা ও তাঁর মা। ওই জমিই হাতিয়ে নেওয়ার চেষ্টা করছে তাঁর ভাই, এমনটাই দাবি মহিলার। এর আগেও তাঁকে ও মাকে খুনের চেষ্টা করা হয়েছিল। দুই অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।  ‌‌

জনপ্রিয়

Back To Top