Satyendar Jain: জেলে খাবার না পাওয়ার অভিযোগ মন্ত্রীর, প্রকাশ্যে সিসিটিভি ফুটেজ

আজকাল ওয়েবডেস্ক: জেলে রয়েছেন দিল্লির মন্ত্রী সত্যেন্দ্র জৈন।

অভিযোগ করেছিলেন, জেলে পর্যাপ্ত খাবার দেওয়া হচ্ছে না তাঁকে। কমে যাচ্ছে ওজন। তবে এই অভিযোগের পরেপরেই একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। যাতে দেখা গিয়েছে জেলার কুঠুরিতে বসেই একসঙ্গে হরেক রকমের খাবার খাচ্ছেন জেলবন্দী মন্ত্রী। যদিও আজকাল ডট ইন এই ভিডিওর সত্যতা যাচাই করেনি। তবে প্রকাশিত হওয়া ওই সিসিটিভি ফুটেজ দেখে একপ্রকার চক্ষু চড়কগাছ ওয়াকিবহাল মহলের। 

সত্যেন্দ্র এবং তাঁর আইনজীবীর অভিযোগ ছিল, জেলে যথেস্ট পরিমাণ খাবার দেওয়া হচ্ছে না মন্ত্রীকে। ফল, সবজি, খেজুর দেওয়া হচ্ছে না পর্যাপ্ত পরিমাণ। গত কয়েকমাস ধরে পর্যাপ্ত খাবার না খেয়েই রয়েছেন তিনি।এই অবস্থায় তাঁর শরীরে প্রোটিনের ঘাটতি হতে পারে বলেও আশঙ্কা প্রকাশ করেছিলেন সত্যেন্দ্রর আইনজীবী।

তার মাঝেই আচমকা সামনে এসেছে একটি ভিডিও। যাতে দেখা গিয়েছে, জেলে বসেই ফল, স্যালাড খাচ্ছেন তিনি। স্বাভাবিক ভাবেই এই ভিডিও প্রকাশ্যে আসার পর শুরু হয়েছে বিতর্ক। দিনকয়েক আগে সত্যেন্দ্রর আরও একটি ভিডিও প্রকাশ্যে আসে, যাতে দেখা গিয়েছিলেন এক ব্যক্তি তাঁকে মাসাজ করছেন।এই ভিডিও নিয়ে জোর চর্চা হয়েছে দিল্লির রাজনীতিতে। আপের পক্ষ থেকে মন্ত্রীর ফিজিওথেরাপির কথা বললেও, সূত্রের খবর, কোনও ফিজিওথেরাপিস্ট নয়, এক সাজাপ্রাপ্ত জেলবন্দী মাসাজ করছিল মন্ত্রীর।

আকর্ষণীয়খবর