আজকাল ওয়েবডেস্ক:‌ দলের প্রতিষ্ঠাতার কাছে করা প্রতিজ্ঞা পূরণ হবেই। শিবসেনা থেকে মুখ্যমন্ত্রী করেই রাজ্যে সরকার গঠিত হবে। রবিবার শিবসেনার প্রতিষ্ঠাতা বালাসাহেব ঠাকরের সপ্তম মৃত্যুবার্ষিকীতে তাঁর প্রতি শ্রদ্ধাজ্ঞাপন অনুষ্ঠানে সাংবাদিকদের কাছে জোর গলায় ফের এই দাবিই করলেন শিবসেনার শীর্ষ নেতা তথা রাজ্যসভার সাংসদ সঞ্জয় রাউত। এদিন শিবাজি পার্কে বালাসাহেবের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে সঞ্জয় বললেন, ‘‌আমরা বালাসাহেব যেন যা কিছু করতে পারি। রাজ্যে সরকার গঠিত হবেই। বালাসাহেবের কাছে উদ্ধবজি যে প্রতিজ্ঞা করেছিলেন, শিবসেনা থেকে একজন মুখ্যমন্ত্রী হবেন একদিন, আপনারা খুব শিগগিরি একজন শিবসেনা থেকে মুখ্যমন্ত্রী দেখতে পাবেন।’‌ দুই শরিকের মধ্যে গন্ডগোল সত্ত্বেও এদিন শিবাজি পার্কে বালাসাহেবকে শ্রদ্ধাজ্ঞাপন করেন সস্ত্রীক প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ।

শিবাজি পার্কে আসার আগে সকালেই টুইটারে বালাসাহেবের প্রতি টুইটারে শ্রদ্ধাজ্ঞাপন করেছিলেন ফড়নবিশ। ছিলেন বিজেপি নেতা বিনোদ তাওড়ে এবং পরাজিত বিধায়ক পঙ্কজা মুন্ডে। অনুষ্ঠানে যোগ দেন এনসিপি সুপ্রিমো শারদ পাওয়ার। ছিলেন বালাসাহেবের ছেলে তথা শিবসেনা সুপ্রিমো উদ্ধব ঠাকরে, তাঁর স্ত্রী রশ্মি এবং ছেলে আদিত্য ঠাকরে।
সোমবার থেকে শুরু হতে চলা সংসদের শীতকালীন অধিবেশনের আগের দিন অর্থাৎ রবিবার এনডিএ জোটের পরবর্তী কর্মসূচি নির্ধারণ বৈঠকে যোগ দেয়নি শিবসেনা। শনিবারই তারা জানিয়ে দিয়েছিল সংসদে তারা বিরোধী দলের দিকে বসবে। সেই মতো রাজ্যসভায় শিবসেনার বসার জায়গা বদলিয়ে বিরোধীদের দিকে করা হয়েছে।   
ছবি:‌ এএনআই 

জনপ্রিয়

Back To Top