আজকাল ওয়েবডেস্ক:‌ সাগর ধনখড় হত্যাকান্ডে অভিযুক্ত দু’‌বারের অলিম্পিক পদকজয়ী কুস্তিগীর সুশীল কুমারের জেল হেফাজতের মেয়াদ বাড়ল ২৫ জুন অবধি। দিল্লি আদালত চলতি সপ্তাহেই সুশীল কুমারের জেলে বিশেষ ডায়েটের আবেদন নাকচ করে দিয়েছে। এবার আদালত জেল হেফাজতের মেয়াদ আরও বাড়িয়ে দিল।
ছত্রসল স্টেডিয়ামে মারধরের ঘটনায় মৃত জুনিয়র কুস্তিগীর সাগর রানা ওরফে ধনখড়ের হত্যাকান্ডে শুক্রবার আরেক অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। এই ঘটনায় গ্রেপ্তার হওয়া দশম অভিযুক্ত সুশীলের পরিচিত অনিরুদ্ধ। তিনিও দাবি করেছেন, সুশীলের কথাতেই তারা সাগরকে পিটিয়েছিলেন। 
দিল্লির মডেল টাউন এলাকায় সুশীলের ফ্ল্যাটে ভাড়া থাকতেন সাগর। বকেয়া ভাড়া নিয়েই সুশীলের সঙ্গে বিবাদ হয় তাঁর। এরপর সাগরকে উচিত শিক্ষা দিতেই গত ৪ মে পরিকল্পনা করে সুশীল। ছত্রসল স্টেডিয়ামের পার্কিং লটে সুশীল ও তার বন্ধুরা মারধর করে সাগর ও তাঁর বন্ধুদের। মারধরের ফলে মারা যায় সাগর। এরপরই বেপাত্তা হয়ে যায় সুশীল। অবশেষে ২৩ মে তাকে গ্রেপ্তার করা হয়। জেল হেফাজত হয়। পুলিশের সঙ্গে সহযোগিতা না করার অভিযোগও উঠেছে সুশীলের বিরুদ্ধে। এবার জেল হেফাজতের মেয়াদও বাড়ল। যা অলিম্পিকের আগে আরও অস্বস্তিতে ফেলল সুশীলকে। 
 

জনপ্রিয়

Back To Top