Maharashtra Crisis: উদ্ধবের ইস্তফা নয়, এনডিএ'তে যুক্ত হওয়াই লক্ষ্য, সাফ বার্তা শিবসেনার বিক্ষুব্ধ বিধায়কের

আজকাল ওয়েবডেস্ক: উদ্ধবের ইস্তফা চান না তাঁরা, চান এনডি-এর সঙ্গে জোট।

তেমনটাই জানিয়ে দিয়েছেন শিবসেনার বিক্ষুব্ধ বিধায়করা। গত কয়েকদিন ধরে জোর চর্চা মহারাষ্ট্রের পরিস্থিতি নিয়ে। শিবসেনার নেতা একনাথ শিন্ডের সঙ্গে একঝাঁক বিধায়ক আচমকা বেপাত্তা। তারপর থেকেই তাঁরা বিজেপি শাসিত গুজরাট থেকে গুয়াহাটি করছেন। কিন্তু মহারাষ্ট্র ফিরছেন না। রাজনৈতিক মহলে জোর আশঙ্কা তৈরি হয়েছিল, সরকার পড়ে যাওয়ার। ঘটনা নিয়ে মুখ খুলেছেন এনসিপি প্রধান শরদ পওয়ার।

 পরিস্থিতি বিচারে গতকাল মন্ত্রিসভার বৈঠক ডেকেছিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে। জল্পনা ছিল ঠাকরের ইস্তফারও। অন্যদিকে বুধবারই বিদ্রোহী শিন্ডে জানিয়ে দিয়েছিলেন এই মুহূর্তে শিবসেনা পরিত্যাগের কোন প্রশ্ন নেই, বরং বাল ঠাকরের আদর্শ নিয়ে এগিয়ে যাবেন তাঁরা।

আরও পড়ুনঃ Tmc: বন্যার বদলে উদ্ধবের সরকার ফেলতে টাকা ঢালছে বিজেপি!‌ অসমে শিণ্ডেদের হোটেলে বিক্ষোভ তৃণমূলের

 

তবে  বৃহস্পতিবার নিজেদের বক্তব্যে আরও  কিছু সংযোজন করেছেন বিদ্রোহী বিধায়করা। তাঁদের বক্তব্য ঠাকরের ইস্তফা নয় বরং তাঁর নেতৃত্বে শিবসেনা যুক্ত হোক গেরুয়া শিবিরের সঙ্গে। 


বিদ্রোহী নেতা দীপক কেসরকর অপর দুই বিক্ষুব্ধ নেতাকে সঙ্গে নিয়ে মুম্বই থেকে গুয়াহাটিতে পৌঁছেছেন। সেখানেই গিয়েই তিনি সাফ জানিয়েছেন, বিক্ষুব্ধ নেতারা চান কংগ্রেস এবং এনসিপি এর সঙ্গ ত্যাগ করে শিবসেনা বিজেপির হাত ধরুক।  উল্লেখ্য কংগ্রেস এবং এনসিপির সঙ্গে জোট বেঁধেই তৈরি হয়েছে মহারাষ্ট্রের সরকার।  শিন্ডে শিবিরের তরফ থেকে দাবি করা হয়েছে গত একদিনে আরও ৭ জন বিধায়ক এসেছেন তাঁদের শিবিরে।

আকর্ষণীয়খবর