আজকাল ওয়েবডেস্ক:‌ রাহুল গান্ধীর অত্যধিক হস্তক্ষেপের কারণেই কংগ্রেস ছাড়তে বাধ্য হয়েছি, বিস্ফোরক দাবি করেছেন কংগ্রেসের প্রাক্তন বিদেশমন্ত্রী এসএম কৃষ্ণ। রবিবার তিনি বলেন, মনমোহন সিং সরকারের আমলে যখন তিনি বিদেশমন্ত্রী ছিলেন তখন রাহুল দলের কোনও পদেই ছিলেন না। তা সত্ত্বেও সরকারি সবকাজে এতটাই হস্তক্ষেপ করতেন যে সেটা অসহনীয় ছিল। মনমোহন সরকারের আমলে প্রায় সাড়ে তিন বছর বিদেশমন্ত্রীর পদে ছিলেন এসএম কৃষ্ণ। তিনি অভিযোগ করেছেন ‘‌সেসময় রাহুল দলের সাধারণ সম্পাদকের পদেও ছিলেন না। তার পরেও রাহুল নির্দেশিকা জারি করেছিলেন যাঁদের বয়স ৮০ বা তাঁর কাছাকাছি তাঁরা কোনও মন্ত্রিত্বের পদ পাবেন না। তারপরেই অত্যন্ত মর্মাহত হয়ে আমি পদত্যাগ করি।’‌
এস এম কৃষ্ণ আরও অভিযোগ করেছেন মনমোহন সিং প্রধানমন্ত্রী থাকাকালীন রাহুল একাধিক সরকারি বিষয়ে হস্তক্ষেপ করতেন। অথচ তখন তিনি সাংসদও ছিলেন না। এমনকী মনমোহন সিংকে না জানিয়ে একাধিক নোটিস ইস্যু করতেন রাহুল। সেকারণেই তিনি কংগ্রেস ছাড়তে বাধ্য হয়েছেন বলে অভিযোগ করেছেন। 
কংগ্রেস ছেড়ে ২০১৭ সালে বিজেপিতে যোগ দেন এস এম কৃষ্ণ। তাঁর দাবি মোদির নেতৃত্বে আরও পাঁচ বছর সরকার চললে তবেই দেশ দুর্নীতি মুক্ত হবে বলে মনে করেন তিনি।  

জনপ্রিয়

Back To Top