Sidhu Moose Wala:‌ পাঞ্জাবি গায়ক হত্যাকাণ্ডে ধৃত শার্প শুটার অঙ্কিত, আততায়ীদের আশ্রয় দেওয়ার অভিযোগে গ্রেপ্তার আরও এক 

‌আজকাল ওয়েবডেস্ক:‌ সিধু মুসেওয়ালা হত্যাকাণ্ডে জড়িত সবচেয়ে কমবয়সি শার্প শুটার অঙ্কিত শিরসাকে গ্রেপ্তার করল পুলিশ।

পাঞ্জাবি গায়ক মুসেওয়ালা হত্যাকাণ্ডে লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের অঙ্কিত ছাড়াও গ্রেপ্তার করা হয়েছে শচীন ভিওয়ানিকে। তার বিরুদ্ধে অঙ্কিত সহ চার অপরাধীকে আশ্রয় দেওয়ার অভিযোগ রয়েছে।
বয়স মাত্র ১৮। অঙ্কিত পাঞ্জাবি গায়ককে লক্ষ্য করে ৬ রাউন্ড গুলি চালিয়েছিল বলে জানিয়েছে দিল্লি পুলিশ। রবিবার রাত ৯টা নাগাদ দিল্লির কাশ্মীরি গেট এলাকা থেকে অঙ্কিত ও শচীনকে গ্রেপ্তার করে দিল্লি পুলিশ। সোমবার সাংবাদিক বৈঠক করে গ্রেপ্তারির বিষয়টি নিশ্চিত করেছেন দিল্লি পুলিশের স্পেশ্যাল সেলের পুলিশ কমিশনার। তিনি জানিয়েছেন, অঙ্কিত ছিল লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের শার্প শুটার। হরিয়ানার সোনেপতের বাসিন্দা। অঙ্কিতের বিরুদ্ধে আগে থেকেই রাজস্থানে খুনের চেষ্টার একাধিক অভিযোগ রয়েছে। আর এই কুখ্যাত গ্যাংয়ের দুষ্কৃতীদের হ্যান্ডেলার ছিল শচীন। রাজস্থানে তার বিরুদ্ধেও একাধিক অপরাধের অভিযোগ রয়েছে। ধৃতদের কাছ থেকে দু’টি পিস্তল, ১৯ রাউন্ড কার্তুজ উদ্ধার হয়েছে। পাওয়া গেছে পাঞ্জাব পুলিশের তিনটি উর্দি, দু’টি মোবাইল, একটি ডঙ্গেল এবং একটি সিমও। মুসেওয়ালা হত্যাকাণ্ডে আগেই গুজরাটের কচ্ছ এলাকা থেকে দুই শার্প শুটারকে গ্রেপ্তার করেছিল পুলিশ। 
গত ২৯ মে আততায়ীদের গুলিতে মারা যান সিধু মুসেওয়ালা। এই হত্যার দায় স্বীকার করেছে লরেন্স বিষ্ণোই গ্যাং। জেল থেকেই মুসেওয়ালাকে হত্যার পরিকল্পনা করেছিল লরেন্স বিষ্ণোই। 

আরও পড়ুন:‌ মুখ্যমন্ত্রীর বাড়িতে সারারাত লুকিয়ে সন্দেহভাজক! তোলা হল আলিপুর আদালতে

আকর্ষণীয়খবর