আজকাল ওয়েবডেস্ক:‌ তাঁর ঠাকুমা ইন্দিরা গান্ধী বিশ্বকাপ ফুটবল খুব ভালোবাসতেন। শনিবার কেরলে দাদা রাহুল গান্ধীর হয়ে নির্বাচনী প্রচারে গিয়ে ইন্দিরা সম্পর্কে এই গোপন তথ্য দিলেন প্রয়াত প্রাক্তন প্রধানমন্ত্রীর একমাত্র নাতনি প্রিয়াঙ্কা গান্ধী ভদ্র। কেরলের আরিকোড়ের প্রচারসভায় প্রিয়াঙ্কা বললেন, ‘‌১৯৮২ সালে যখন আমরা সবাই মিলে বসে বিশ্বকাপের খেলা দেখছি, তখন আমি ঠাকুমাকে জিজ্ঞেস করেছিলাম, তুমি কোন দেশকে সমর্থন করছ। উনি বলেছিলেন, যখন ভারত খেলছে না তখন আমি ইতালিকে সমর্থন করছি।’ প্রিয়াঙ্কা জানালেন, তাঁর ঠাকুমার মতোই তাঁর দুই ছেলে এবং দাদা রাহুলও ফুটবলের অন্ধ সমর্থক।
এর আগে ওয়াইনাড়ে গিয়ে রাহুলের সমর্থনে প্রিয়াঙ্কা বলেন, ‘‌গত ১০ বছর ধরে এই মানুষটাকে তাঁর বিরোধী দলগুলি ব্যক্তিগতভাবে অপমান করছে। ওঁর এমন একটা ছবি মানুষের সামনে আঁকতে চাইছে তা প্রকৃত সত্যি থেকে অনেক দূরের।’‌ বিজেপিকে একহাত নিয়ে তিনি বলেছেন, পাঁচ বছর বিপুল ভোটে জিতে ক্ষমতায় আসার পরমুহূর্ত থেকেই তারা দেশবাসীর সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে শুরু করে। দেশবাসীর অ্যাকাউন্টে ১৫ লক্ষ টাকার দেওয়ার বিজেপির মিথ্যা প্রতিশ্রুতি ধরা পড়ে যায় অমিত শাহ–এর ‘‌জুমলা’‌ মন্তব্যে বলেও কটাক্ষ করেন প্রিয়াঙ্কা।
আগামী ২৩ তারিখ দেশে তৃতীয় দফার নির্বাচনে ভোট দেবে কেরল। তার আগে যে ছবিটা সামনে এল তাতে দেখা যাচ্ছে, মোট ২২ জন প্রার্থীর মধ্যে এবার সব চেয়ে জনপ্রিয় প্রার্থী কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। ৮৬ বছরের বৃদ্ধ থেকে ২০ বছরের যুবক, ৫০ বছরের গৃহবধূ থেকে অষ্টাদশী তরুণী, সবাই অকপটে জানাচ্ছেন, তাঁরা মনে করেন কংগ্রেসই সুশাসন আনতে পারে। তাই তাঁরা সবাই রাহুল গান্ধীকেই ভোট দেবেন। 
 ‌‌

জনপ্রিয়

Back To Top