আজকাল ওয়েবডেস্ক:‌ কংগ্রেস ছেড়ে শিব সেনায় যোগ দিয়েছেন প্রিয়াঙ্কা চতুর্বেদী। অথচ দল ছাড়ার কয়েকদিন আগে পর্যন্ত দলের হয়ে বিরোধীদের আক্রমণ করতে ছাড়েননি তিনি। গত ১২ এপ্রিল সোশ্যাল মিডিয়ায় স্মৃতি ইরানিকে কটাক্ষ করে গাওয়া প্রিয়াঙ্কার গান শোরগোল ফেলে দিয়েছিল। তার ঠিক তিনদিন বাদে ১৫ এপ্রিল মথুরায় প্রকাশ্যে সাংবাদিক বৈঠকে জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার উপস্থিতিতে প্রিয়াঙ্কাকে হেনস্থা করা হয়। এই নিয়ে অভিযোগ করার পর মথুরায় চার দলীয় নেতাকে সাসপেন্ড করে কংগ্রেস হাইকমান্ড। কিন্তু তার পরে কী এমন ঘটল যে প্রিয়াঙ্কা কংগ্রেস ছেড়ে শিবসেনায় যোগ দিলেন। 
সূত্রের খবর এবারের নির্বাচনে ভীষণ ভাবে দলের টিকিটে লড়তে চেয়েছিলেন প্রিয়াঙ্কা। প্রথমে তাঁর নজর ছিল মুম্বই উত্তর পশ্চিম লোকসভা কেন্দ্র। কিন্তু সেখানে তাঁর চেয়ে সঞ্জয় নিরূপমকে যোগ্য মনে করেছে দল। সেই সুযোগ হারিয়ে প্রিয়াঙ্কা চেষ্টা করছিলেন মুম্বই উত্তর লোকসভা কেন্দ্রের টিকিট পাওয়ার। সেখানেও সফল হতে পারেননি, মুম্বই উত্তর কেন্দ্রের টিকিট দেওয়া হয় উর্মিলা মার্তণ্ডকারকে। 
অনেকেই মনে করছেন টিকিট না পেয়েই দল ছেড়েছেন প্রিয়াঙ্কা। এতে দলের নেতাদের বিরুদ্ধে তিনি যা অভিযোগ করেছেন তা একেবারেই ভুল। কারণ তাঁর অভিযোগ পাওয়া মাত্র দল সক্রিয় পদক্ষেপ করেছে। প্রিয়াঙ্কার সঙ্গে অভব্য আচরণ করার জন্য রীতিমত মুচলেকা দিতে হয়েছে মথুরার আট কংগ্রেস নেতাকে। তাহলে যাঁর বিষয়ে দল এত সচেতন তাঁকে কীকরে দল ছাড়তে বাধ্য করতে পারে কংগ্রেস। এমন প্রশ্ন উঠতে শুরু করেছে। 

জনপ্রিয়

Back To Top