আজকাল ওয়েবডেস্ক:‌ ভোটকৌশলী প্রশান্ত কিশোরের মুম্বই সফর ঘিরে রাজনৈতিক জল্পনা তুঙ্গে। বর্ষীয়ান রাজনীতিবিদ এনসিপি প্রধান শরদ পাওয়ারের বাড়িতে দ্বিপ্রাহরিক আহার করতে যাওয়া প্রশান্ত কিন্তু বলেছেন, এটা সৌজন্য সাক্ষাৎ। কিন্তু অনেকেই এই বৈঠককে ‘মিশন ২০২৪’–এর সূচনা পর্ব হিসেবে ধরে নিচ্ছেন।
তেমন কোনও দাবি প্রশান্ত কিশোর বা শরদ পাওয়ার কারও তরফেই করা হয়নি। প্রশান্ত কিশোর বলেছেন, সদস্যসমাপ্ত পশ্চিমবঙ্গ ও তামিলনাড়ু নির্বাচনে মমতা ব্যানার্জি এবং  এমকে স্টালিনকে সমর্থন জানিয়েছিলেন বর্ষীয়ান শরদ। সেই কারণেই নির্বাচনে মমতা–স্টালিনের সাফল্যের পর শরদ পাওয়ারকে ধন্যবাদ জানাতেই তাঁর বাড়ি গিয়েছেন প্রশান্ত। কিন্তু প্রশান্তের এই দাবি উড়িয়ে দিচ্ছে ওয়াকিবহাল মহল।
তৈরি হয়েছে জল্পনা। মনে করা হচ্ছে, আপাতভাবে তুচ্ছ হিসেবে একে যতই দেখাতে চাওয়া হোক, ২০২৪ সালে লোকসভা নির্বাচনের সলতে পাকানোর কাজ হয়তো আজই শুরু হয়ে গেল। যদিও ২ মে রাজ্যের বিধানসভা নির্বাচনে তৃণমূলের সাফল্যের পরই প্রশান্ত কিশোর জানিয়ে দিয়েছিলেন, তিনি আপাতত এই কাজ থেকে নিজেকে সরিয়ে রাখতে চান। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে প্রশান্ত বলেছিলেন, ‘এখন যা করছি তা আমি আর চালিয়ে যেতে চাই না। অনেক কাজ করেছি। এবার একটা ব্রেক নিয়ে জীবনে আরও কিছু করতে চাই।’ এবার শরদ পাওয়ারের বাড়িতে তাঁর এই ঝটিকা সফর ঘিরে নতুন করে তৈরি হল জল্পনা।

জনপ্রিয়

Back To Top