Narendra Modi: ‌মোদির চপারের সামনে চলে এল গ্যাস বেলুন, গ্রেপ্তার একাধিক কংগ্রেস কর্মী 

আজকাল ওয়েবডেস্ক:‌ প্রধানমন্ত্রীর নিরাপত্তায় বড়সড় গলদ।

পাঞ্জাবের পর এবার বিজয়ওয়াড়া। সোমবার দুপুরে বিজয়ওয়াড়া বিমানবন্দরে আসার পথে তাঁর চপারের কাছে উড়তে দেখা যায় একঝাঁক গ্যাস বেলুন। নিরাপত্তার প্রোটোকল ভেঙে কীভাবে এমন ঘটনা ঘটল, তা নিয়ে প্রশ্ন উঠেছে। তদন্ত চলছে। তবে জানা গিয়েছে, অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়াড়া থেকে প্রধানমন্ত্রীর চপার রওনা দেওয়ার সময় কয়েকজন কংগ্রেস কর্মী কালো গ্যাস বেলুন হাতে বিক্ষোভ দেখাচ্ছিলেন। চপার ওড়ার পরই সেই গ্যাস বেলুন উড়িয়ে দেন তাঁরা। সেগুলি চপারের কাছাকাছি চলে আসাতেই বিপত্তি। ইতিমধ্যেই এই ঘটনায় তিন কংগ্রেস কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। 
এটা ঘটনা, সোমবার সকাল থেকেই কংগ্রেস কর্মীরা বিক্ষোভ দেখাচ্ছিলেন। ‘গো ব্যাক মোদি’ স্লোগান দিচ্ছিলেন তাঁরা। এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আসার কথা ছিল অন্ধ্রপ্রদেশের ভীমাভরমে। সেখানে আল্লুরি সীতারাম রাজুর মূর্তি উন্মোচনের কথা ছিল তাঁর। মোদির এই কর্মসূচির বিরুদ্ধেই প্রতিবাদ জানাচ্ছিলেন কংগ্রেস কর্মীরা। অভিযোগ, তাঁদেরই কেউ মোদির হেলিকপ্টারের সামনে কালো গ্যাস বেলুন উড়িয়ে দেন।
প্রধানমন্ত্রীর চপার আকাশের যে অংশে ওড়ে সেই অংশে অন্য বিমানের আনাগোনা বন্ধ রাখা হয়, এটাই নিয়ম। তাই কীভাবে গ্যাস বেলুন হাতে বিক্ষোভ হল পারল, তা নিয়ে  প্রশ্ন উঠছে। প্রধানমন্ত্রীর নিরাপত্তার বড়সড় গলদের বিষয়টাই উঠে আসছে। 

আরও পড়ুন:‌ তৃণমূল নেতাকে রাস্তায় মারধর, ভিডিও ভাইরাল

আকর্ষণীয়খবর