আজকাল ওয়েবডেস্ক:‌ মর্মান্তিক ঘটনায় ঘুম ভাঙল যোগীর রাজ্যে। মঙ্গলবার দুই সন্তানকে খুন করে ন’তলার ফ্ল্যাট থেকে নীচে লাফিয়ে আত্মঘাতী হলেন এক ব্যক্তি। ঘটনাটি ঘটনা ঘটছে উত্তরপ্রদেশের গাজিয়াবাদে। উত্তরপ্রদেশের গাজিয়াবাদের ইন্দিরাপুরম আবাসনে থাকতেন গুলশান নামে ওই ব্যক্তি। সোমবার রাতে এক ছেলে (১৩) ও এক মেয়েকে (১১) প্রথমে শ্বাসরোধ করে খুন করেন। তারপর মৃত্যু নিশ্চিত করতে ছুরি দিয়ে তাদের গলার নলি কেটে দেন। 
পুলিশ সূত্রে খবর, সন্তানদের খুন করে ওই ব্যক্তি দুই স্ত্রীকে নিয়ে ৮ তলা থেকে নীচে ঝাঁপ দেন। এমনকী খুন করা হয়েছে বাড়ির পোষা খরগোশটিকেও। বাড়ির নীচে পড়ার পর ঘটনাস্থলেই মৃত্যু হয় এক মহিলার। অন্যজন গুরুতর জখম হন। হাসপাতালে চিকিৎসা চলাকালীনই মারা যান দ্বিতীয় মহিলাও। প্রাথমিক তদন্তে পারিবারিক অশান্তি থেকেই ওই কাজ করেছেন গুলশান। এমনকী দুই স্ত্রী থাকাটাও কারণ হতে পারে। নিহত দুই স্ত্রীর নাম পারভিন এবং সঞ্জনা। তবে সঞ্জনা গুলশানের স্ত্রী নন বরং ব্যবসায়িক পার্টনার।
মৃত্যুর আগে একটি সুইসাইড নোট লিখে দেওয়ালে সেঁটে দেওয়া হয়। সেখানে রাকেশ বর্মা নামে এক ব্যক্তির নাম পাওয়া গিয়েছে। শেষকৃত্যের জন্য কিছু টাকা রেখে যাওয়ারও কথা লেখা হয়েছে ওই চিঠিতে।  ঠিক কী কারণে ওই আত্মহত্যা তা তদন্ত করছে পুলিশ। সন্তানরা মৃত অবস্থায় বিছানায় পড়েছিল। প্রতিবেশীরা এই মর্মান্তিক ঘটনায় শোকস্তব্ধ। 

জনপ্রিয়

Back To Top