আজকাল ওয়েবডেস্ক:‌ জিভের আগোল না থাকলে এরকমই ভুল হয়ে থাকে। আর তাতে একদিকে বাড়ে অস্বস্তি আর এক দিকে বাড়ে সমালোচনার ঝড় সামলানো। সাংবাদিক বৈঠকে এমনই বড় ভুল করে বসলেন অন্ধ্রপ্রদেশের অন্যতম উপ–মুখ্যমন্ত্রী পামুলা পুষ্পা শ্রীভানী। তিনি বলেছেন, ‘‌রাজ্যের মুখ্যমন্ত্রী জগনমোহন রেড্ডি দুর্নীতির শাসন উপহার দেবেন।’‌ আর এই বক্তব্যের পরেই চাঞ্চল্য ছড়ায়। 
বিজয়নগরে সাংবাদিক বৈঠকে মন্তব্য করতে গিয়ে উপমুখ্যমন্ত্রী বলেন, তাদের সরকার রাজ্যে দুর্নীতির শাসন উপহার দিতে চায়। উপ–মুখ্যমন্ত্রী হওয়ার পর নিজের গড়ে গিয়েছিলেন পামুলা পুষ্পা শ্রীভানী। উপ–মুখ্যমন্ত্রীর দায়িত্ব ছাড়াও রাজ্যের আদিবাসী কল্যাণ দপ্তরের ভার রয়েছে তাঁর ওপর। আসলে তিনি বলতে চেয়েছিলেন, তাদের সরকার দুর্নীতিমুক্ত শাসন উপহার দেবে। কিন্তু মুখ ফস্কে বেরিয়ে গিয়েছে দুর্নীতির শাসন উপহার দেওয়ার কথা। আর তাতেই ঘটেছে বিপত্তি। 
অন্যদিকে উপমুখ্যমন্ত্রী এই মন্তব্যের কথা ছড়িয়ে পড়তেই রে রে করে নেমে পড়ে বিরোধী টিডিপি। ওয়াইএসআর কংগ্রেসের ওপর আক্রমণ করে তারা। উপ–মুখ্যমন্ত্রীর কথার সঙ্গে তারা একমত বলে জানিয়ে দেয়। এই মন্তব্যের জন্য উপ–মুখ্যমন্ত্রীকে স্বাগতও জানিয়েছে টিডিপি। ২৭ বছর বয়সের স্নাতক পামুলা পুষ্পা শ্রীভানী রাজ্যের ৫ উপ–মুখ্যমন্ত্রীর মধ্যে তিনি একমাত্র মহিলা উপ–মুখ্যমন্ত্রী।

ছবি—এএনআই।

জনপ্রিয়

Back To Top