আজকাল ওয়েবডেস্ক:‌ মহারাষ্ট্রে সরকার গড়া নিয়ে যখন জোর টানাপোড়েন চলছে তখন শুক্রবার নয়া হুঙ্কার ছাড়ল শিবসেনা। যা বিজেপি’‌র কাছে বেশ অস্বস্তিকর। শিবসেনার নেতা সঞ্জয় রাউত বিজেপিকে নিশানা করে জানিয়ে দেন, শিবসেনাকে কেউ আটকাতে পারবে না মহারাষ্ট্রে মুখ্যমন্ত্রী হওয়া থেকে। 
সকালেই এই হুঁশিয়ারি দেওয়ায় বেশ জটিল হয়ে গেল পরিস্থিতি। যুযুধান দু’‌পক্ষই এখন নিজেদের অবস্থানে অনড়। তার ওপর এই হুঙ্কার রাজনৈতিক টানাপোড়েন আরও বাড়াবে বলে মনে করা হচ্ছে। সঞ্জয় রাউত এদিন বলেন, ‘‌এবার মহারাষ্ট্রে শুধু শিবসেনার পক্ষ থেকে মুখ্যমন্ত্রী হবে। আর তা হবে সর্বোচ্চ সময়ের জন্য। কেন পাঁচ বছরের জন্য কথা হচ্ছে?‌ আমরা শিবসেনার থেকে মুখ্যমন্ত্রী করতে চাই ২৫ বছরের জন্য। শিবসেনা মহারাষ্ট্রে নেতৃত্ব দেবে। তাতে যা হয় হোক।’‌ 
সঞ্জয় রাউতের এই মন্তব্য থেকে স্পষ্ট কোনওভাবেই মুখ্যমন্ত্রী পদ নিয়ে তারা আপস করবেন না। সেখানে বিজেপি কোন পথ ধরবে সেটা এখন দেখার। কারণ বিষয়টি নিয়ে মামলা হয়েছে সুপ্রিম কোর্টে। এদিন তিনি রাজ্যের কৃষক স্বার্থ নিয়েও এগোবেন বলে জানিয়ে দিয়েছেন। কৃষকদের ফসলের ক্ষতি হয়েছে। তাই সেই বিষয়টি আগে দেখা হবে বলেও জানান তিনি। 

জনপ্রিয়

Back To Top