Mumbai Fire: মুম্বইয়ের বহুতলে ভয়াবহ অগ্নিকাণ্ড, মৃত অন্তত ৭, আহত ১৫ 

আজকাল ওয়েবডেস্ক: মুম্বইয়ের বহুতলে অগ্নিকাণ্ডে অন্তত সাত জনের মৃত্যু হয়েছে।

আহত অন্তত ১৫ জন, তবে তাঁদের মধ্যে দু’জন আশঙ্কাজনক। ঘটনাস্থলে রয়েছে দমকলের ৩১টি ইঞ্জিন। শনিবার সকালে মুম্বইয়ের তারদেও এলাকার গান্ধী হাসপাতালের বিপরীতে ২০তলা বিশিষ্ট ‘কমলা’ বিল্ডিংয়ে আগুন লাগে। সকাল ৭টা নাগাদ ১৮তলায় আগুন লাগে। 

 

আরও পড়ুন: কোভিড আক্রান্ত হলে সুস্থ হওয়ার তিন মাস পর বুস্টার ডোজ, জানাল কেন্দ্র  


মুম্বইয়ের মেয়র কিশোরী পেডনেকর, সংবাদমাধ্যমকে জানান, ছ’জন প্রবীণ ব্যক্তির অক্সিজেন সাপোর্টের প্রয়োজন ছিল, তাই তাঁদের হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি এও জানান। আগুন নিয়ন্ত্রণে এসে গেছে তবে এখনও রয়েছে প্রচুর পরিমাণ ধোঁয়া। সবাইকে উদ্ধার করা হয়েছে। 
প্রশাসনিক আধিকারিক সূত্রে খবর, আহতদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। নায়ার হাসপাতালে মৃত্যু হয়েছে পাঁচ জনের, কস্তুরবা হাসপাতালে এক জনের এবং ভাটিয়া হাসপাতালে একজনের। 

Yet another fire broke out at a #Mumbai highrise this morning. 2 persons died & 15 are injured.

As usual, excuses will be made, sketchy reasons given & life will go on.

Strongest political will required if the city has to survive. As a Mumbaikar, the unaccountability pains!! pic.twitter.com/lx95sPqcg2

— Priti Gandhi - प्रीति गांधी (@MrsGandhi) January 22, 2022


এই ঘটনার একটি ভিডিও টুইট করে গর্জে উঠলেন বিজেপি নেত্রী প্রীতি গান্ধী। তিনি লিখলেন, ‘আবারও অজুহাত দেখানো হবে, ভুলভাল কারণ দেখানো হবে এবং জীবন চলতে থাকবে। শহরটাকে বাঁচাতে চাইলে কঠোরতম রাজনৈতিক ইচ্ছেশক্তির দরকার। একজন মুম্বইকর হিসেবে এই দায়িত্বজ্ঞানহীনতা যন্ত্রণা দেয়।’      
 

আকর্ষণীয়খবর