আজকাল ওয়েবডেস্ক:‌ ১০দিনের মধ্যেই ফের বিপর্যয়। দক্ষিণ মু্ম্বইয়ের ক্রফোর্ড মার্কেটে ফের ভেঙে পড়ল বহুতলের একাংশ। ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও জানা যায়নি। তবে দমকল বাহিনীর তৎপরতায় প্রাণহানি এড়ানো গিয়েছে। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, শুক্রবার সকালে লোকমান্য তিলক রোডের এই জমজমাট বহুতলটির একাংশ হুড়মুড়িয়ে আচমকাই ভেঙে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় দমকলের ৭টি ইঞ্জিন। পৌঁছায় অ্যাম্বুল্যান্স এবং উদ্ধারকারী দল। 
এলাকাটি পরিষ্কার করে দেওয়া হয়। সেইসঙ্গে নিরাপত্তার স্বার্থে খালি করে দেওয়া হয় গোটা বহুতলটিই। বৃহনমুম্বই কর্পোরেশনের তরফে জানানো হয়েছে, এই মুহূর্তে সকলেই নিরাপদে আছেন। সকালে দুর্ঘটনা হওয়ায় প্রাণহানি এড়ানো গিয়েছে বলে মনে করছেন দমকল কর্মীরা। তবে তাতে ক্রফোর্ড মার্কেটের কতটা ক্ষতি হয়েছে, তা জানা যায়নি। উৎসবের মরশুমে এভাবে দোকানঘর ভেঙে পড়ায় মাথায় হাত সেখানকার ব্যবসায়ীদের। 
চলতি মাসের ১০ তারিখ এই ক্রফোর্ড মার্কেটেরই একাংশ ভেঙে পড়েছিল। যদিও ওই বহুতলটি আগে থেকেই বিপজ্জনক বলে চিহ্নিত হওয়ায় বাসিন্দাদের আগেই সরিয়ে ফেলা হয়েছিল নিরাপদ স্থানে। তাই সেদিনের ঘটনাতেও প্রাণহানি এড়ানো গিয়েছিল। 

জনপ্রিয়

Back To Top