আজকাল ওয়েবডেস্ক:‌‌ ৫২ বছর বয়সি চেন্নাইয়ের বাসিন্দা গন্নাপ্রকাশমের কাছে পুজ্ঝাল জেলই ছিল নিজের বাড়ি। সেখানকার খাবারও খুব পছন্দের ছিল। আর জেলের সঙ্গী–সাথীদেরও খুব মিস করছিল সে। আর তাই জেল থেকে ছাড়া পেয়েও সেখানেই ফিরে যেতে শেষপর্যন্ত অভিনব কাণ্ড ঘটাল ওই ব্যক্তি। ফের একবার চুরি করে জেলে ফিরল গন্নাপ্রকাশম।
এর আগে চুরির দায়ে চলতি বছরের মার্চ মাসে তাকে জেলে যেতে হয়েছিল। তারপর থেকে সেখানেই কাটছিল দিন। খারাপ না, উল্টে সেখানকার পরিবেশের প্রেমেই পড়ে যায় গন্নাপ্রকাশম। কিন্তু কয়েকদিন পরে জুন মাসে জামিনে মুক্ত হয়ে যায় সে। আর তারপর থেকেই তার মনখারাপ। জেলের বন্ধুরা, সেখানকার খাবার এতটাই পছন্দ ছিল যে, শেষপর্যন্ত ফের একবার জেলে ফেরার ব্যাপারেই মনস্থির করে ফেলে গন্নাপ্রকাশম। কিন্তু এটা তো আর কোনও হোটেল নয়, যে চাইলেই ফেরা যায়। তাই জেলে ফিরতে অভিনব কাণ্ড ঘটাল ওই ব্যক্তি। একটি বাইক থেকে পেট্রল চুরি করল। যাতে ধরা পড়ে, সেজন্য সিসিটিভি ক্যামেরায় ইচ্ছে করেই নিজের মুখ দেখাল। আর এর ফলে ফের একবার তাকে গ্রেপ্তার করে জেলেই পাঠাল পুলিস। 
জানা গিয়েছে, গন্নাপ্রকাশমের বাড়ির লোকেরা এমনকি তার স্ত্রী–সন্তানরাও তার সঙ্গে ভাল ব্যবহার করত না। কিন্তু জেলে যাওয়ার পর সেখানে ভাল সময় কাটাতে শুরু করে গন্নাপ্রকাশম। আর তাই জামিন পেলেও তার মন পড়েছিল জেলের ভিতরেই। শেষপর্যন্ত প্রথমে একটি বাইক চুরি করে সে। কিন্তু তাতেও কাজ না হওয়ায় বিভিন্ন গাড়ি থেকে পেট্রল চুরি করাও শুরু করে। শেষপর্যন্ত তার এই ফন্দি কাজে আসে। দ্বিতীয়বারের জন্য ফের ‘‌নিজের বাড়ি’তে ফিরল গন্নাপ্রকাশম।‌

জনপ্রিয়

Back To Top