আজকাল ওয়েবডেস্ক:‌ ফের মোদিকে আক্রমণ মায়াবতীর। এবার মোদি সরকারকে ডুবন্ত জাহাজ বলে কটাক্ষ করলেন বিএসপি সুপ্রিমো। মায়াবতী দাবি করেছেন বিজেপি সরকারের এখন এতটাই খারাপ অবস্থা যে আরএসএসও তাদের ছেড়ে দিয়েছে। লোকসভা নির্বাচনে একাধিক দফায় একবারও আরএসএস সমর্থকদের বিজেপির হয়ে প্রচার করতে দেখা যায়নি, দাবি করেছেন মায়াবতী। আরএসএসও হাত সরিয়ে নিচ্ছে দেখে অনেকটা অসহায় হয়ে গিয়েছেন মোদিও। 
গত কয়েকদিন ধরেই সরাসরি মোদির বিরুদ্ধে আক্রমণ তীব্র করছেন মায়াবতী। আলোয়ারে দলিত মহিলাকে গণধর্ষণের ঘটনা নিয়ে মোদি রাজনীতি করছেন বলে অভিযোগ করেছিলেন তিনি। এই নিয়ে বিজেপিও বিএসপি সুপ্রিমোকে আক্রমণ করতে ছাড়েনি। কিন্তু মায়াবতী যেন কিছুতেই দমতে রাজি নন। আলোয়ার গণধর্ষণ ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তার না করার পিছনে রাজনৈতিক উদ্দেশ্য রয়েছে বলে দাবি করেছেন তিনি। এমনকী ভোটের জন্যই তাঁদের বিরুদ্ধে পদক্ষেপ করা হচ্ছে না বলে অভিযোগ করেছেন মায়াবতী। 
উত্তর প্রদেশে এসপি–বিএসপি জোট যে বিজেপিকে চাপে ফেলেছে তা আর বলার অপেক্ষা রাখে না। সুকৌশলে রায়বরেলি এবং আমেঠিতে প্রার্থী না দিয়ে কংগ্রেসকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে দু’‌দলই। মুখে কংগ্রেসের বিরুদ্ধে বিষোদ্গার করলেও রাজ্যে বিজেপিকে হারাতে যে তিনি কংগ্রেসের পাশে রয়েছেন সেটা এই প্রার্থী তালিকাতেই স্পষ্ট করে দিয়েছেন মায়াবতী। ‌‌

 

 

ছবি: দ্য  হিন্দু

জনপ্রিয়

Back To Top