আজকাল ওয়েবডেস্ক:‌ সাতসকালেই বিধ্বংসী অগ্নিকাণ্ড গুজরাটের সুরাটের একটি বহুতলে। ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের ৪০টি ইঞ্জিন। মঙ্গলবার সকালের এই অগ্নিকাণ্ডে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির গড় বলে পরিচিত সুরাটের রঘুবীর মার্কেটে ভয়াবহ আগুন লাগে। আগুনের শিখা গ্রাস করে পুরো মার্কেটটিকে। কালো ধোঁয়ায় ঢেকে গিয়েছে গোটা এলাকা। এখনও পর্যন্ত কোনও হতাহতের খবর মেলেনি। তবে যদি ভেতরে কেউ আটকে গিয়ে থাকে তাহলে মৃত্যু অনিবার্য বলে মনে করা হচ্ছে। 
দমকল সূত্রে খবর, সকালে আচমকাই আগুন লেগে যায় ওই বহুতলটিতে। ঘটনাস্থলে আগুন নেভাতে পৌঁছেছে ৪০টি দমকলের ইঞ্জিন। যুদ্ধকালীন তৎপরতায় আগুন নেভানোর কাজ চলছে। ৩টি হাইড্রোলিক ক্রেনের সাহায্যে আগুন নেভানোর কাজ করা হচ্ছে। ওই বহুতলটিতে আপাতত কেউ আটকে নেই বলে জানা যাচ্ছে। শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে বলে অনুমান করা হচ্ছে। প্রকৃত কারণ জানতে ঘটনার তদন্ত চালানো হবে।
উল্লেখ্য, ২০১৯ সালের মে মাসে সুরাটের একটি বহুতলের ভয়াবহ আগুনে মৃত্যু হয়েছিল ২০ জন শিশুর। তখন তক্ষশীলা আর্কেড বিল্ডিং তৃতীয় তলে পড়তে গিয়েছিলেন একাধিক ছাত্রছাত্রী। আচমকা আগুন লাগায় ভয়ে প্রাণ বাঁচাতে উপর থেকে লাফ দেয় অনেকে।

জনপ্রিয়

Back To Top