আজকাল ওয়েবডেস্ক:‌ অমিত শাহ কি সেরে উঠলেন করোনা থেকে?‌ রিপোর্ট এর মধ্যেই নেগেটিভ এল?‌ সে রকমই টুইট করেছিলেন দিল্লি বিজেপি–র নেতা মনোজ তিওয়ারি। লিখেছিলেন, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। যদিও কিছুক্ষণ পর সেই টুইট ডিলিট করলেন। 
এর পরেই মাঠে নামল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। জানিয়ে দিল, অমিত শাহর নতুন করে করোনা পরীক্ষা এখনও হয়নি। গুরুগ্রামের মেদান্ত বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন শাহ। মোদির মন্ত্রিসভায় তিনিই প্রথম সদস্য, যাঁর করোনা হল। 
২ আগস্ট কোভিড ধরা পড়ে শাহর। ডায়বেটিস রয়েছে। তাই তাঁর ঝুঁকি রয়েছে বলে জানান চিকিৎসকরা। শাহ নিজেই টুইট করে আক্রান্ত হওয়ার কথা জানান। তিনি বলেন, ‘‌করোনার প্রাথমিক উপসর্গ ধরা পড়ায় পরীক্ষা করিয়েছি। তাতে রিপোর্ট পজিটিভ এসেছে।’‌ তিনি আরও বলেন, ‘‌আমি ঠিক আছি।  চিকিৎসকদের পরামর্শ মতো হাসপাতালে ভর্তি হয়েছি। যাঁরা আমার সংস্পর্শে এসেছিলেন তাঁদের কাছে অনুরোধ করোনা পরীক্ষা করিয়ে নিন।’‌ সরকারি এইমস–এ ভর্তি না হয়ে বেসরকারি হাসপাতালে ভর্তি হওয়ার জন্য সমালোচনার মুখে পড়েন শাহ। প্রশ্ন ওঠে, দেশের স্বরাষ্ট্রমন্ত্রীর কি আর সরকারি হাসপাতালে ভরসা নেই?‌ তাহলে সাধারণ মানুষ কী করবে?‌

জনপ্রিয়

Back To Top