‌আজকাল ওয়েবডেস্ক:‌ বচসার জেরে নৃশংসতা। তা কতটা বীভৎস হতে পারে সে নজির দেখা গেল এই দেশেই। শুধু তাই নয়, স্বামী–স্ত্রীর ঝগড়ার রেশ এতটা নৃশংস হতে পারে তা অনেকের কল্পনার বাইরে। মধ্যপ্রদেশের ইন্দোরে এই ঘটনাটি ঘটেছে। যা শিউরে ওঠার পক্ষে যথেষ্ঠ। স্বামী–স্ত্রীর মধ্যে ঝগড়া চলার সময় ক্ষিপ্ত হয়ে ওঠেন স্বামী প্রকাশ ভিল (‌৩৫)‌। তখন সে রাগের চোটে নিজের মোটরসাইকেলের হ্যান্ডেল স্ত্রীর গোপনাঙ্গে ঢুকিয়ে দেয়। রক্তারক্তি কাণ্ড ঘটে যায়। এটাকে অনেকে নৃশংস অত্যাচার বলে দেখছেন।
ঘটনাটি দু’‌বছর আগে ঘটলেও বুধবার অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করেছে ইন্দোর থানার পুলিস। মহারাজা যশন্ত্রেয় সরকারি হাসপাতালের চিকিৎসকরা জানান, ৩০ বছর বয়সের এই যুবতীর গোপনাঙ্গে যেভাবে মোটরসাইকেলের প্লাস্টিক হ্যান্ডেল ঢুকিয়ে দেওয়া হয়েছিল তাতে ভয়ানক শারীরিক ক্ষতি হয়েছে। যার ফলে অস্ত্রোপচার করতে হয়েছে। এই ঘটনায় যুবতীর ইউটেরাস, ইউরিন ব্লাডার এবং ক্ষুদ্রান্তের ব্যাপক ক্ষতি হয়েছে। 
পুলিস সূত্রে খবর, মহিলার স্বামী প্রকাশ ভিল দু’‌বছর আগে ঝগড়ার সময় এই ঘটনা ঘটিয়েছিল। বিয়ের পরও অন্য মহিলার সঙ্গে সম্পর্ক রাখায় তাদের মধ্যে ঝগড়া বাঁধে। তখন জোর করে এই ঘটনা ঘটায় প্রকাশ। তারপরও স্ত্রী চুপ করেছিল যন্ত্রণা অসহ্য না হওয়া পর্যন্ত। তারপর মহিলার অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয় তাঁর স্বামীকে। 

ছবি এশিয়ান এজ

জনপ্রিয়

Back To Top