আজকাল ওয়েবডেস্ক:‌ শেষমেশ ‘‌মেট্রো ম্যান’–কেই সামনে রেখে কেরলের নির্বাচনী ময়দানে নামছে বিজেপি। বৃহস্পতিবারই গেরুয়া শিবিরের তরফে আনুষ্ঠানিকভাবে জানিয়ে দেওয়া হয়, রাজ্যের বিধানসভা নির্বাচনে ই শ্রীধরণ–ই বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী। ‌গত সপ্তাহেই পদ্মশিবিরে নাম লিখিয়েছিলেন নব্বই ছুঁইছুঁই শ্রীধরণ।
 বৃহস্পতিবার ‘‌মেট্রো ম্যান’‌ বলেন,
কেরলে বিজেপির ‘‌বিজয় যাত্রা’ কর্মসূচিতে অংশ নিয়ে রাজ্য বিজেপির সভাপতি কে সুরেন্দ্রন বলেন, ‘আগামী কয়েকদিনের মধ্যে প্রার্থী তালিকা ঘোষণা করবে দল।’‌ কিন্তু ‘‌মেট্রো ম্যান’ কোন কেন্দ্র থেকে দাঁড়াবেন, সে ব্যাপারে এখনও কিছুই জানা যায়নি। বৃহস্পতিবার তিনি বলেন, ‘‌আমি যে কেন্দ্র থেকেই দাঁড়াই না কেন, জিতব। তবে আমি এখন যেখানে থাকি, মানে মলপ্পুরমের পোন্নানি থেকে খুব বেশি দূরে দাঁড়াতে চাই না। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি, এবার বিজেপিই ক্ষমতায় আসবে কেরলে।’‌
ভারতীয় রেলের বিখ্যাত অনেক প্রকল্পই তৈরি হয়েছে শ্রীধরণের হাত ধরে। দিল্লি মেট্রোও তৈরি হয়েছে তাঁর পরিকল্পনায়। ‌‌সম্প্রতি তিনি নিজেই জানিয়েছিলেন, বিজেপিতে যোগ দিতে চান তিনি। পরে অবশ্য এও জানিয়েছেন, কেরলে বিজেপি মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হতেও তাঁর আপত্তি নেই। তার পরই এই সিদ্ধান্ত নিল গেরুয়া শিবির। 

জনপ্রিয়

Back To Top