আজকাল ওয়েবডেস্ক:‌ ৫ রাজ্য থেকে কর্নাটকে প্রবেশ নিষিদ্ধ। রাজ্যগুলি হল মহারাষ্ট্র, গুজরাট, তামিলনাড়ু, মধ্যপ্রদেশ ও রাজস্থান। এই পাঁচ রাজ্য থেকে আসা কোনও বিমান, ট্রেন, বাস বা গাড়িকে কর্নাটকে ঢুকতে দেওয়া হবে না। বৃহস্পতিবারই মন্ত্রিসভার বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। করোনা সংক্রমণ কর্নাটকে যাতে আরও ছড়িয়ে না পড়ে তাই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 
বৃহস্পতিবারই কর্নাটকে ৭৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এই মুহূর্তে কর্নাটকে কোভিড–১৯ আক্রান্তের সংখ্যা ২৪৯৩। তার উপর করোনা আক্রান্তের তালিকায় দেশের মধ্যে শীর্ষে আছে মহারাষ্ট্র। সেখানে আক্রান্তের সংখ্যা ৫৬ হাজার ৯৪৮। আক্রান্তের সংখ্যার নিরিখে দুই থেকে পাঁচে আছে গুজরাট, তামিলনাড়ু, মধ্যপ্রদেশ ও রাজস্থান। গুজরাটে আক্রান্তের সংখ্যা ১৫ হাজার টপকে গেছে। তামিলনাড়ুতে আক্রান্ত ১৮,৫৪৫। মধ্যপ্রদেশ ও রাজস্থানে সংখ্যাটা যথাক্রমে ৭২৬১ ও ৭৭০৩। 
কর্নাটকে যাতে আক্রান্তের সংখ্যা আরও না বেড়ে যায়, তাই রাজ্য সরকারের তরফে জানিয়ে দেওয়া হয়েছে এই পাঁচ রাজ্য থেকে কাউকেই ঢুকতে দেওয়া হবে না কর্নাটকে। তাই পাঁচ রাজ্য থেকে ট্রেন, বিমান, বাস কিংবা গাড়ি প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা হল। 
‌‌

জনপ্রিয়

Back To Top