আজকাল ওয়েবডেস্ক:‌ একদিকে যখন শহরবাসী এমনকি পর্যটকদেরও ১০০ শতাংশ সুরক্ষার আশ্বাস দিচ্ছেন বেঙ্গালুরুর পুলিস কমিশনার ভাস্কর রাও। আরেকদিকে, সেদিন ওই রাজ্যেরই আরেকটি জেলা কালবুর্গিতে মিলল ৯ বছরের ধর্ষিত বালিকার মৃতদেহ। ঘটনাটি ঘটেছে কর্নাটকে সোমবার।
এদিন কমিশনার সর্বভারতীয় সংবাদসংস্থা এএনআই–কে দেওয়া একটি সাক্ষাৎকারে বলেন, একা পথে বেরিয়ে কোনও মেয়ে যদি বিপদে পড়ে পুলিসকে ফোন করেন তাহলে মাত্র সাত সেকেন্ডের মধ্যেই সাড়া মিলবে। এসএমএস–এর মাধ্যমেও যোগাযোগ করতে পারবেন কেউ পুলিসের সঙ্গে। তিনি আরও বলেছেন, ‘‌তেলঙ্গানা ধর্ষণের ঘটনার পর আমরা সব বেঙ্গালুরুবাসী এবং যাঁরা এখানে ঘুরতে আসছেন তাঁদেরকে আশ্বস্ত করতে চাই যে তাঁদের সবাইকে ভালোভাবে রক্ষা করা হবে। আমরা আপনাদের সুরক্ষা ১০০ শতাংশ আশ্বস্ত করছি।’‌
বেঙ্গালুরুর পুলিস কমিশনারের এই মন্তব্যের দিনই রাজ্যের অন্য জেলা কালবুর্গির সুলেপেঠ থানা এলাকায় ৯ বছরের এক বালিকার মৃতদেহ উদ্ধার হয়। প্রাথমিক পরীক্ষার পর চিকিৎসকরা জানিয়েছেন ওই বালিকাকে ধর্ষণের পর খুন করা হয়েছিল। কালবুর্গির জেলা পুলিস সুপার আইডা মার্টিন মারবানিয়াং জানিয়েছেন ঘটনায় মামলা দায়ের হয়ে তদন্ত শুরু হয়েছে। দোষীকে দ্রুত ধরার আশ্বাসও দিয়েছেন এসপি।      

জনপ্রিয়

Back To Top