Hijab: হিজাব বিতর্কে উসকানি দিয়ে অশান্তি ছড়াতে তৎপর আইএসআই! হুঁশিয়ারি গোয়েন্দাদের 

আজকাল ওয়েবডেস্ক: কর্নাটকের কলেজে হিজাব বিতর্ক জন্ম দিচ্ছে নতুন নতুন বিতর্কের।

সেই সঙ্গে বাড়ছে কিছু বিপদও। জানা গেছে। হিজাব বিতর্ককে সামনে রেখে দেশে অশান্তি ছড়াতে তৎপর হয়েছে পাকিস্তানের গুপ্তচর সংস্থা আইএসআই। খালিস্তানি জঙ্গি সংগঠনকে এ কাজে ব্যবহার করা হচ্ছে বলে খবর। গোয়েন্দা সংস্থার সন্দেহ, দেশের বিভিন্ন জায়গায় হিজাব বিতর্ককে সামনে রেখে সাম্প্রদায়িক অশান্তি লাগানোর ছক কষছে আইএসআই। নিশানায় নাকি আছে বাংলাও। 

আরও পড়ুন: সিএএ প্রতিবাদীদের থেকে ক্ষতিপূরণ আদায় নিয়ে সুপ্রিম কোর্টের ধমক খেল যোগী প্রশাসন  


জানা গেছে, ‘উদুর্স্তান’ আন্দোলন তীব্রতর করতে উঠে পড়ে লেগেছে পাকিস্তানের গুপ্তচর সংস্থা। এর জন খালিস্তানি সংগঠন শিখস ফর জাস্টিসকে কাজে লাগাতে চাইছে তারা। সূত্রের খবর, হিজাব নিয়ে মুসলিমদের গণভোটের পথে হাঁটতে চলেছে জঙ্গি সংগঠনটি। সেখান থেকে বিষয়টিকে গণ আন্দোলনে পরিণত করার ছক রয়েছে। এই নিয়ে খালিস্তানি নেতা গুরুপতবন্ত পান্নুর একটি ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।  
এ নিয়ে দেশের পুলিশ প্রশাসনকে সতর্ক করেছে গোয়েন্দা সংস্থাগুলো। আন্তর্জাতিক সীমান্তে থাকা পশ্চিমবঙ্গেও এই ধরনের অশান্তি ছড়ানোর ছক রয়েছে বলে গোয়েন্দাদের মত। বাংলা ছাড়াও রাজস্থান, দিল্লি, বিহার, উত্তরপ্রদেশ রয়েছে আইএসআই-এর নিশানায়। এই মুহূর্তে তাই খালিস্তানি জঙ্গি সংগঠনগুলোর গতিবিধির ওপর কড়া নজর রেখেছে ভারতের গোয়েন্দা সংস্থা।    
   
 

আকর্ষণীয়খবর