Uttarpradesh: পারিবারিক অশান্তির জের, ৪ সন্তানকে খালে ফেলে খুনের চেষ্টা! গ্রেপ্তার ব্যক্তি

আজকাল ওয়েবডেস্ক: ৪ সন্তানকে খুনের চেষ্টা বাবার।

পারিবারিক অশান্তির জেরে ৪ সন্তানকেই খালের জলে ভাসিয়ে দিল ব্যক্তি। ৩ জন কোনও মতে রক্ষা পেলেও, ৫ বছর বয়সি সবচেয়ে ছোট সন্তান এখনও নিখোঁজ। 

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কাসগঞ্জের আমানপুর থানার শেখপুর হুন্ডা গ্রামে। অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেপ্তার করেছে পুলিশ। সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, ঘটনার দিন অভিযুক্তের স্ত্রী পুজো উপলক্ষে বাপের বাড়িতে গিয়েছিলেন। সন্তানদের নিয়ে বিকেলে যাওয়ার কথা ছিল পুষ্পেন্দ্রর। কাজ সেরে বাড়িতে ফিরে সন্তানদের নিয়ে রওনা দেয় সে। যাওয়ার পথে সাহাওয়ার থানা এলাকার খিতৌলিতে একটি খালের কাছে নিয়ে আসে পুষ্পেন্দ্র। সন্তানদের সেখানে বসতে বলে। চার সন্তান সেখানে বসতেই, পিছন থেকে ধাক্কা মারে পুষ্পেন্দ্র। মুহূর্তের মধ্যে সন্তানরা জলে পড়লেই, এলাকা ছেড়ে পালিয়ে যায় পুষ্পেন্দ্র। 

ঘটনার পরেই তার ১২ বছর বয়সি মেয়ে সাঁতার কেটে উঠে আসে। সঙ্গে দুই ভাইবোনকে উদ্ধার করে সে। কিন্তু সবচেয়ে ছোট বোনকে এখনও পর্যন্ত খুঁজে পাওয়া যায়নি। স্থানীয়ারাও সেই খালে তল্লাশি চালান। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত মত্ত অবস্থায় ছিল, নাকি আর্থিক অনটনের জেরে সন্তানদের খুনের চেষ্টা, তা খতিয়ে দেখা হচ্ছে। 

আকর্ষণীয়খবর