আজকাল ওয়েব‌ডেস্ক:‌ দিনদুপুরে লখনউয়ের রাস্তায় ছুরি মেরে খুন করা হল এক পড়ুয়াকে। ভিডিও ফুটেজে ধরা পড়ল গোটা ঘটনা। আততায়ীদের মধ্যে একজন সন্ধানে বিএসপির প্রাক্তন বিধায়কের ছেলে। তাকে গ্রেপ্তার করেছে লখনউ পুলিশ। বাকি তদন্ত চলছে।
বৃহস্পতিবার লখনউয়ের নামী ইঞ্জিনিয়ারিং কলেজে পাঠরত বেনারসবাসী ২৩ বছরের যুবক প্রশান্ত সিংকে লখনউয়ের গোমতি নগর এলাকায় বুকে ছুরির আঘাত করে খুন করা হয়। ভিডিও ফুটেজে দেখা গেছে, একটি ইনোভা টয়োটা দাঁড় করাচ্ছে পাঁচ–ছ’‌জন লোক। বোঝা যাচ্ছে যে, তারা অপেক্ষা করছিল গাড়িটার জন্য। গাড়ির সামনে দু’‌জন বসে রয়েছে। খানিক পরেই, গাড়ির দরজা খুলে প্রশান্ত ছুটে বেরিয়ে আসছেন। একটা হাত তাঁর বুকে। ছুটে একটি বিল্ডিংয়ের ভিতরে ঢুকে যাচ্ছেন তিনি। 
পুলিশ সূত্রে জানা গিয়েছে, একটি আবাসনে তাঁর বোনের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন প্রশান্ত। ফেরার পথেই এই ঘটনাটি ঘটে। পুলিশ তাঁর রক্তাক্ত দেহ পায় বিল্ডিংয়ের ভিতরের পুল থেকে। হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় তাঁর। 
মৃতের এক বন্ধু জানান, বুধবার প্রশান্তের সঙ্গে তাঁর কলেজের এক জুনিয়রের তর্ক হয়েছিল। সম্ভবত সেই পড়ুয়াই এই খুনের সঙ্গে জড়িত। আপাতত একজনের সন্ধান পাওয়া গিয়েছে। গ্রেপ্তারও করা হয়েছে তাকে। সরকারি সূত্রে জানা গিয়েছে, তার নাম আমন বাহাদু্র‌‌‌, বিএসপির প্রাক্তন বিধায়কের ছেলে সে।

জনপ্রিয়

Back To Top