আজকাল ওয়েবডেস্ক:‌ জেলের মধ্যে ফের বেজে উঠল বিয়ের সানাই। হত্যার দায়ে পাতিয়ালার নাভা সেন্ট্রাল জেলে আজীবন কারাদন্ড ভোগ করছে কুখ্যাত গ্যাংস্টার মহম্মদ ওয়াসিম। শুক্রবার নিজের গ্রামেরই এক মেয়েকে জেলের মধ্যে বিয়ে করেছে ওয়াসিম। এই নিয়ে নাভা জেলে দ্বিতীয়বার বসল বিয়ের আসর। 
গাজিগা খান গোষ্ঠীর অন্যতম সদস্য ছিল ওয়াসিম। পরবর্তীতে গ্যাংস্টার হয়ে ওঠে। ২০১৬ সালে ইয়াসির হত্যা মামলায় অন্যতম দোষী ছিল এই ওয়াসিম। যদিও ২০১০ সালেও হত্যা মামলায় নাম জড়িয়েছিল ওয়াসিমের। সেই থেকেই জেলবন্দি রয়েছে সে। শুক্রবার সকাল ৯টা নাগাদ জেলের মধ্যেই মুসলিম মতে বিয়ে সম্পন্ন হয়। দুই পরিবারের সদস্য মিলিয়ে আটজন উপস্থিত ছিল বিয়েতে। 
বিয়ের জন্য প্যারোলে মুক্তির আবেদন জানিয়েছিল ওয়াসিম। কিন্তু আদালত তা খারিজ করে দেয়। এরপর ওয়াসিমের আইনজীবী জেলের মধ্যেই বিয়ে সম্পন্ন করার আবেদন জানায়। সেই আবেদনে সাড়া দেয় আদালত। জানিয়ে দেওয়া হয়, জেলের ভিতরে পূর্ণ নিরাপত্তার মধ্যে বিবাহ সম্পন্ন হতে পারে। এরপরই শুক্রবার চার হাত এক হয়।
হত্যা ছাড়াও একাধিক মামলায় অভিযুক্ত ওয়াসিম। এর আগে গ্যাংস্টার মনদীপ সিংয়ের বিয়ের অনুষ্ঠানও হাইকোর্টের নির্দেশে হয়েছিল নাভা জেলে। 

জনপ্রিয়

Back To Top