আজকাল ওয়েবডেস্ক:‌ দুপুরে তিন শারদ পাওয়ারের বাড়িতে মধ্যাহ্নভোজ সেরেছেন। তিন ঘণ্টা ধরে চলেছে বৈঠক। রাজনৈতিক বিশেষজ্ঞরা বলছেন, ২০২৪ লোকসভা ভোটের ব্লুপ্রিন্ট তৈরি শুরু হল আজই। মোদি–বিরোধী জোটের একটা রূপরেখা তৈরি করতে মুম্বইতে প্রশান্ত কিশোর। তা বলে তিনি মন্নতে কেন?‌ সেখানে কোন রাজনৈতিক কর্মসূচি নিয়ে গেলেন পিকে!‌
শারদ পাওয়ারের সঙ্গে সাক্ষাতের পর সন্ধেবেলা শাহরুখের মন্নতে গেলেন ভোটগুরু প্রশান্ত কিশোর। প্রশ্ন উঠছে কেন মন্নতে গেলেন তিনি?‌ ওই বাড়ির কারও সঙ্গেও কি রাজনীতির সম্পর্ক গড়ে উঠছে?‌ সূত্রের খবর, নাহ্‌। সে রকম কিছু নয়। শাহরুখ নাকি চ্যারিটির কাজের জন্য প্রশান্ত কিশোরের পরামর্শ চেয়েছেন। সেই দিতেই মন্নতে গিয়েছেন তিনি।
তবে এই প্রথম নয়। এর আগেও শাহরুখের সঙ্গে একবার বৈঠকে বসেছিলেন পিকে। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির মাধ্যমে আলাপ হয়েছিল দু’‌জনের। দীর্ঘ আলোচনাও হয়েছিল একবার। অন্য একটি সূত্র বলছে, ভোটকৌশলী পিকের জীবন নিয়ে নাকি ওয়েব সিরিজ তৈরি করতে চান শাহরুখ। তাই তাঁকে শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিজ–এর পক্ষ থেকে ডাকা হয়েছিল। সেই নিয়ে কথা কতটা এগিয়েছে, বা আদৌ এগিয়েছে কিনা, জানা যায়নি। 

জনপ্রিয়

Back To Top