আজকাল ওয়েবডেস্ক:‌ সপ্তম দফার নির্বাচন এখন দরজায় কড়া নাড়ছে। তার মধ্যেই উত্তরপ্রদেশ ঘটেছে অঘটন। সেখানে এবার চর্চার বিষয় এসপি–বিএসপি জোট। কিন্তু বিএসপি প্রার্থী ভোটের মুখে নিখোঁজ হয়ে যাওয়ায় বেশ চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, এই বিএসপি প্রার্থীর বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ বারাণসী থানায় দায়ের হওয়ার পর থেকেই তিনি গা ঢাকা দিয়েছেন। 
এখন প্রশ্ন উঠতে শুরু করেছে মায়াবতীর দলের প্রার্থীর বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ উঠছে তাহলে তিনি কেন কোনও ব্যবস্থা নিচ্ছেন না?‌ আবার নিখোঁজ প্রার্থীর হয়ে প্রচার চলছে কী করে?‌ সে উত্তর না মিললেও বিএসপি’‌র এই প্রার্থী নাম অতুল রাই। তিনি মাউ জেলার ঘোসী লোকসভা কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন এক কলেজ ছাত্রী। যিনি যৌন হেনস্তার শিকার হয়েছেন। 
পুলিস সূত্রে খবর, এই অভিযোগ দায়ের হওয়ার পর থেকেই ১ মে থেকে নিখোঁজ বিএসপি’‌র প্রার্থী অতুল রাই। তাঁকে গ্রেপ্তার করার জন্য নানা জায়গায় তল্লাশি চলছে। তবে তাঁর হয়ে প্রচার চালিয়ে যাওয়ার নির্দেশ দিয়েছেন বহেনজি এবং সমাজবাদী পার্টির সভাপতি অখিলেশ যাদব বলে খবর। কারণ তিনি জোট প্রার্থী। অন্য দেশে যাতে পালিয়ে যেতে না পারে তার জন্য জারি হয়েছে লুকআউট নোটিস। আর অতুল রাইয়ের আইনজীবী সুপ্রিম কোর্টে আবেদন জানিয়েছেন, ২৩ মে পর্যন্ত যেন গ্রেপ্তার করা না হয় অতুল রাইকে। শুক্রবার এই মামলার শুনানি রয়েছে। 

জনপ্রিয়

Back To Top