আজকাল ওয়েবডেস্ক:‌ রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থা বিএসএনএল সঠিক সময়ে কর্মীদের বেতন দিতে পারছে না বলে খবর চাউর হয়েছে। কিন্তু বিএসএনএল বেচে দেওয়ার কোনও পরিকল্পনা এখনই নেই বলেই মনে করা হচ্ছে। উলটে যাতে মেরুদণ্ড সোজা করে দাঁড়াতে পারে তার জন্য পদক্ষেপ করা হচ্ছে। বিএসএনএলের পরিষেবা নিয়েও অনেক অভিযোগ উঠেছে বারবার। এই খরা কাটাতে এবার চমক দিল বিএসএনএল। 
কী সেই চমক?‌ রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থা সূত্রে খবর, এবার থেকে বিএসএনএল থেকে ভয়েস কল করলে মিলবে ৬ পয়সা করে। যা ভাবা যায় না। সারা দেশজুড়ে ওয়্যারলাইন, ব্রডব্যান্ড এবং এফটিটিএইচ গ্রাহকদের এই চমকপ্রদ সুযোগ দেওয়া হবে। ইতিমধ্যেই জিও দেশের বিভিন্ন রাজ্যে ভাল বাজার করেছে। মানুষ জিও’‌র পেছনে ছুটছে বলা যায়। সেখানে প্রতিযোগিতায় টিকে থাকতেই এই পদক্ষেপ বলে মনে করা হচ্ছে। 
বিএসএনএলের পক্ষ থেকে রীতিমতো বিবৃতি দিয়ে জানানো হয়েছে, কোনও গ্রাহক যদি ৫ মিনিট বা তার বেশি ভয়েস কল করে তাহলে ৬ পয়সা ক্যাশব্যাক পাবে। এই বিষয়ে বিএসএনএলের এক অধিকর্তা বিবেক বাঞ্জাল বলেন, ‘‌আমাদের গ্রাহকরা গুণমান সম্পন্ন পরিষেবা চান। সেটা দিতে ডিজিটাল ক্ষেত্রকে আরও উন্নতি করা হচ্ছে। যার ফলে ভয়েস এবং ডাটা পরিষেবা আরও ভাল পাবেন তাঁরা। গ্রাহকদের অভিজ্ঞতা আরও ভাল করতে একগুচ্ছ উদ্যোগ নেওয়া হচ্ছে।’‌‌‌

জনপ্রিয়

Back To Top