আজকাল ওয়েবডেস্ক:‌ এ কী কান্ড। সন্তানের বিয়ের কিছুদিন আগেই পাত্রের বাবার সঙ্গে পালিয়ে গেল কনের মা!‌ এই ঘটনায় হইচই শুরু হয়েছে গুজরাটের সুরাটে। কাঁটারগাঁওয়ের বস্ত্র ব্যবসায়ীর ছেলের সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল ওই মহিলার মেয়ের। কিন্তু দশদিন আগেই নিখোঁজ হয়ে যান ৪৮ বছরের ব্যবসায়ী ও ৪৬ বছরের ওই মহিলা। এই খবর প্রকাশ্যে আসার পরেই আপাতত বিয়ে বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন তাঁদের ছেলে–মেয়ে। 
ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহেই বিয়ে হওয়ার কথা ছিল দু’‌জনের। কিন্তু তাঁদের বাবা–মা যে এরকমভাবে পালিয়ে যাবে তা ভাবতেই পারেনি সন্তানরা। পুলিশে অভিযোগ জানানো হয়েছে। বলা হয়েছে, জানুয়ারির ১০ তারিখ নিখোঁজ হয়ে গেছেন দুই প্রাপ্তবয়স্ক। 
পুলিশের মতে, দু’‌জনের মধ্যে আগে থেকেই যোগাযোগ ছিল। দীর্ঘদিন আগে সুরাটের কাঁটারগাঁওয়ে পাশাপাশি থাকতেন দু’‌জনে। তখন থেকেই ভালবাসার সম্পর্ক ছিল। সূত্রের খবর, দীর্ঘদিন আগেই দু’‌জনে পালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু পরিবারের লোকেরা তা হতে দেননি। কাকতালীয়ভাবে শেষ অবধি সন্তানের বিয়ের সম্বন্ধ করার সময় দু’‌জনের ফের দেখা হয়। বিয়ের দিনও ঠিক হয়ে যায়। তারপরই পালানোর সিদ্ধান্ত নেন দু’‌জনে। ‌‌

জনপ্রিয়

Back To Top