আর্থিক অনটন, ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা ‘বাবা কা ধাবা’-র কর্ণধারের!

আজকাল ওয়েবডেস্ক: আত্মহত্যার চেষ্টা করলেন ‘বাবা কা ধাবা’-র কর্ণধার কান্তা প্রসাদ। বর্তমানে তিনি দিল্লির সফদারজং হাসপাতালে ভর্তি রয়েছেন। স্ত্রী বাদামী দেবী জানিয়েছেন, আর্থিক অনটনের কারণে গতকাল রাতে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন ৮০ বছরের এই বৃদ্ধ। মালভিয়া নগরের বাসিন্দা এই বৃদ্ধ গতকাল রাতে মদ্যপান করার পর ঘুমের ওষুধ খেয়েছেন বলে খবর। 

প্রসঙ্গত, ইউটিউবার গৌরব ওয়াসান ‘বাবা কা ধাবা’ নিয়ে একটি ভিডিও বানানোর পর রাতারাতি জনপ্রিয়তা লাভ করেন এই বৃদ্ধ। তারপরই তাঁর ধাবার বিক্রি হঠাৎ করে বেড়ে যায়। এমনকি, একটি রেস্তোরাঁ ও খোলা হয় তাঁর নামে। কিন্তু গৌরবের নামে টাকা এবং প্রতারণার অভিযোগ আনেন কান্তা প্রসাদ। তারপর ক্ষোভ সৃষ্টি হয় নেট-নাগরিকদের মধ্যে কান্তার বিরুদ্ধে। লকডাউনে তাঁর বিক্রি একেবারেই কমে যায়। এমনকি নতুন রেস্টুরেন্টটিও বন্ধ হয়ে যায়। যদিও রেস্টুরেন্টটি বন্ধ হয়ে যাওয়ার পর গৌরবের বিরুদ্ধে অভিযোগ এনে তিনি ভুল করেছেন বলে জানান কান্তা।

বাদামি দেবী জানিয়েছেন, ‘যে রেস্টুরেন্টটি আমরা ভাড়া নিয়েছিলাম তার জন্য প্রতি মাসে ১ লক্ষ টাকা করে দিতে হয়েছিল। কিন্তু কোনও মাসে ৩০ হাজার টাকারও বেশি আয় হয়নি। যার ফলে আর্থিক বোঝা আমাদের ওপর চেপেছিল। সেই কারণেই কান্তা প্রসাদ উদ্বিগ্ন ছিলেন। আর তা থেকেই আত্মহত্যার চেষ্টা করেন।’ তবে তিনি এখন বিপদমুক্ত রয়েছেন‌ বলে হাসপাতাল সূত্রে খবর।