Kashmir: আমরিন হত্যার কিনারা!‌ টিভি অভিনেতার খুনে জড়িত ২ সহ ৪ জঙ্গি খতম এনকাউন্টারে

আজকাল ওয়েবডেস্ক:‌ কাশ্মীরের টিভি অভিনেতা আমিরন ভাট খুনের পর ২৪ ঘণ্টাও কাটেনি।

কিনারা করল নিরাপত্তা বাহিনী। দু’‌টি এনকাউন্টারে খতম খুনে জড়িত দু’‌ জন সহ চার জঙ্গি। পুলওয়ামা এবং শ্রীনগর জেলায় এই দু’‌টি এনকাউন্টার চলে। তাতেই খতম চার লস্কর–এ–তইবা জঙ্গি। 
কাশ্মীর পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার গভীর রাতে পুলওয়ামার অবন্তীপোরার আগানহানজিপোরায় এনকাউন্টার শুরু হয়। কাশ্মীরের আইজিপি বিজয় কুমার টুইটারে লিখেছেন, ‘বদগামের হাফরু চাদুরার ‌শাহিদ মুস্তাক ভাট এবং পুলওয়ামার হাকরিপোরার ফারহান হাবিব নামে দুই জঙ্গি নিহত। এর নতুন যোগ দিয়েছিল জঙ্গিদলে। লস্কর কমান্ডার লতিফের নির্দেশে তারা টিভি অভিনেতা আমরিনকে খুন করে। ঘটনাস্থল থেকে একটি একে ৪৭ রাইফেল, চারটি ম্যাগাজিন এবং একটি পিস্তল মিলেছে।’‌

 

Weather Update: আজও শহরে নামতে পারে বৃষ্টি, ভ্যাপসা গরম কি কমবে?‌


শ্রীনগরের সৌরা এলাকায় অন্য একটি এনকাউন্টারে আরও দু’‌ জন জঙ্গি খতম। আইজিপি বিজয় কুমার জানালেন, আমরিন ভাটের খুনের ২৪ ঘণ্টার মধ্যেই কিনা করা গিয়েছে। গত তিন দিনে কাশ্মীরে এনকাউন্টারে খতম ১০ জঙ্গি। 
বদগামে নিজের বাড়িতেই জঙ্গিদের হামলায় প্রাণ হারান কাশ্মীরের জনপ্রিয় অভিনেত্রী আমরিন ভাট। পুলিশ সূত্রে খবর, অভিনেত্রীকে লক্ষ্য করে বুধবার সন্ধেয় গুলি চালায় তিন জন জঙ্গি। জঙ্গি হামলায় গুরুতর আহত হন অভিনেত্রীর নাবালক ভাইপোও। এরপরই তড়িঘড়ি করে আমরিনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষরক্ষা হয়নি।

আকর্ষণীয়খবর