আজকাল ওয়েবডেস্ক:‌ সংক্রমণ যেভাবে ভয় ধরাচ্ছে। সেখানে একটি খবর আশার আলো দেখাচ্ছে। একই পরিবারের ২৬ জন করোনা আক্রান্ত হয়েছিলেন। এবং সবচেয়ে বড় কথা প্রত্যেকেই সুস্থ হয়ে উঠেছেন। যার মধ্যে আছেন ৮৭ বছরের এক বৃদ্ধ। 
জানা গেছে ওই বৃদ্ধ কয়েকবছর আগে একটি কিডনি দান করেছিলেন। ওই বৃদ্ধ এবং তাঁর পরিবারের বাকি ২৫ জন সদস্য হোম কোয়ারেন্টিনে থেকে স্রেফ ঘরোয়া পরিচর্যা এবং চিকিৎসকদের পরামর্শ মত ওষুধ খেয়েই করোনাকে হার মানিয়েছেন। এলাহাবাদের এই ঘটনা গোটা দেশকে আশা দেখাচ্ছে। 
৮৭ বছরের বৃদ্ধ রাঘবেন্দ্র মিশ্র জেলার প্রাক্তন বিজেপি সভাপতি। ৩১ সদস্যের যৌথ পরিবার তাঁর। আজাদ নগরের বাসিন্দা রাঘবেন্দ্র গত ১১ এপ্রিল করোনা আক্রান্ত হন। তারপর থেকে ১০ দিনে ওই পরিবারের আরও ২৫ জন করোনা আক্রান্ত হয়েছেন। অবশ্য চিন্তা বেশি ছিল রাঘবেন্দ্রকে নিয়েই। কারণ ৮৭ বছরের বৃদ্ধ ২০১২ সালে নিজের অসুস্থ ছেলেকে একটি কিডনি দান করেছিলেন। রাঘবেন্দ্রর ছেলে রবীন্দ্র মিশ্রও করোনা আক্রান্ত হয়েছিলেন। তিনি বলেন, ‘‌গত একমাসে আমরা হোম আইসোলেশনে ছিলাম। চিকিৎসকের পরামর্শ মেনেই ওষুধ খেয়ে সুস্থ হয়ে উঠেছি। এখন আমাদের পরিবারের সবাই সুস্থ এবং ভাল আছে।’‌ 

জনপ্রিয়

Back To Top