আজকাল ওয়েবডেস্ক:‌ দুর্গাপুজোর ভাসান দিতে গিয়ে ১০ জন তলিয়ে গেল। যা নিয়ে রীতিমতো হইচই পড়ে গিয়েছে। তবে ঘটনাস্থল বাংলা নয়। ঘটনাস্থল রাজস্থানের ঢোলপুর জেলা। সংবাদসংস্থা এএনআই জানাচ্ছে, মঙ্গলবার রাতে ভাসান দিতে গিয়ে অনেকেই তলিয়ে গিয়েছেন। তার মধ্যে ১০ জনকে দেখা গিয়েছিল। তাদের মধ্যে বেশ কয়েকজনকে উদ্ধার করা সম্ভব হলেও এখনও তল্লাশি জারি রয়েছে। 
রাজস্থানের পার্বতী নদীতে ভাসান দিতে যাওয়া হয়েছিল। ঢোলপুর জেলার কালেক্টর রাকেশ জয়সওয়াল জানান, ১০ জন ব্যক্তি দুর্গা প্রতিমা ভাসান দিতে গিয়ে তলিয়ে গিয়েছিল। তার মধ্যে সাতজনের দেহ উদ্ধার করা হয়েছে। সারা রাত তল্লাশি অভিযান চলেছে। বুধবারও তল্লাশি চলবে।
এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে ঢোলপুর গ্রামে। এতজন কী করে তলিয়ে গেল তা খতিয়ে দেখা হচ্ছে। তবে ১ লক্ষ টাকা করে আর্থিক সাহায্য করা হবে মৃতদের পরিবারকে। মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে এই টাকা দেওয়া হবে বলে জানিয়েছেন ঢোলপুর জেলার কালেক্টর রাকেশ জয়সওয়াল। একজন যুবক নদীতে ঝাঁপ দিয়েছিল স্নান করার জন্য। কিন্তু সে ডুবে যাচ্ছে দেখে আরও কয়েকজন ঝাঁপ দেয় তাকে বাঁচানোর জন্য। কিন্তু তারাও ডুবে যায়। এই তথ্য অবশ্য পুলিশ সূত্রে পাওয়া গিয়েছে। 

জনপ্রিয়

Back To Top