আজকাল ওয়েবডেস্ক:‌ সোমবারই বিজেপি সাংসদ তেজস্বী সূর্য তীব্র সমালোচনা করেন আসাদুদ্দিন ওয়াইসির। বেঙ্গালুরু দক্ষিণের সাংসদ দাবি করেছিলেন, হায়দরাবাদে বিপুল সংখ্যক রোহিঙ্গা মুসলিমদের অনুপ্রবেশের সুযোগ করে দিয়েছেন ওয়াইসি ভাইয়েরা। ৩০–৪০ হাজার রোহিঙ্গা ঢুকে পড়েছে হায়দরাবাদের ভোটার তালিকায়। এরপরই এই অভিযোগের পাল্টা দিয়েছেন এআইএমআইএম নেতা আসাদুদ্দিন। তাঁর অভিযোগ, ঘৃণা ছড়াতেই এমন অভিযোগ করছে গেরুয়া শিবির। 
হায়দরাবাদে এক জনসভায় আসাদুদ্দিন কড়া ভাষায় আক্রমণ করেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে। তাঁর কথায়, ‘যদি ভোটার তালিকায় ৩০ হাজার রোহিঙ্গা থেকে থাকে, তাহলে স্বরাষ্ট্রমন্ত্রী কী করছিলেন? উনি কি ঘুমোচ্ছিলেন? ৩০–৪০ হাজার রোহিঙ্গা কী করে ঢুকল সেটা দেখা কি ওঁর কাজ নয়? যদি বিজেপির মধ্যে সততা থাকে তো অন্তত ১ হাজার এরকম নাম উল্লেখ করে দেখাক সন্ধের মধ্যে।’ গ্রেটার হায়দবারাবাদ পুরসভা নির্বাচনের আগে ইচ্ছা করে দুই সম্প্রদায়ের মধ্যে ঘৃণা ছড়াতেই বিজেপি এমন করছে বলে দাবি করেন এআইএমআইএম নেতা। প্রসঙ্গত, সোমবার আসাদুদ্দিন ওয়াইসিকে মহম্মদ আলি জিন্নার সঙ্গে তুলনা করেছিলেন তেজস্বী সূর্য।
বিজেপির সঙ্গে আসাদুদ্দিন ওয়াইসির রাজনৈতিক বিতণ্ডা নতুন নয়। যদিও বিহারের এনডিএ সরকার পুনরায় ক্ষমতায় ফেরার পর বিরোধীরা ‘ভোট কাটোয়া’ আসাদুদ্দিন ওয়াইসিকেই দায়ী করেছিল। তাঁকে ‘বিজেপির এজেন্ট’ বলেও কটাক্ষ করেন অনেক নেতা। 

জনপ্রিয়

Back To Top